নলডাঙ্গায় দুর্গাপূজা উপলক্ষে সরকারি অনুদান বিতরণ

0
232

নলডাঙ্গায় দুর্গাপূজা উপলক্ষে সরকারি অনুদান বিতরণ

নলডাঙ্গা , নাটোর কণ্ঠ:  নাটোর জেলার নলডাঙ্গা উপজেলায় আসন্ন শারদীয় দুর্গাপূজা- ২০২০ উপলক্ষে ৪৯ টি পূজা মন্ডপে জি আর চাউল এর ডি ও বিতরণ করা হয়েছে।

২১ অক্টোবর বুধবার সকাল সাড়ে এগারটায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলার ৪৯ টি মন্দির এবং মন্ডপের সভাপতি-সাধারণ সম্পাদকদের হাতে এই জি আর চাউল এর ডি ও তুলে দেওয়া হয়। জি আর চাউলের ডি ও বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের মাননীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল।

এ সময় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন , নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম মৃধা, নাটোর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস শুকুর, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকু, জেলা পরিষদ সদস্য রঈস উদ্দিন রুবেল, নলডাঙ্গা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শিরীন আক্তার, ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম, ব্রক্ষপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুর রহমান বাবু,খাজুরা ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব খলিলুর রহমান, পিপরুল ইউনিয়ন চেয়ারম্যান কলিমউদ্দিন প্রাং।
জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমীন বিপ্লব, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম।
নলডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল ইসলাম পিয়াস, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, উপজেলা ছাত্রলীগের সভাপতি খালেদ মাহমুদ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট উদয় কুমার ভট্টাচার্য সহ প্রমুখ।

আসন্ন শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণ, সুষ্ঠুভাবে ও যথাযথ স্বাস্থ্যবিধী মেনে সম্পন্ন করতে সরকারের তহবিল থেকে প্রত্যেক পূজা মন্দির ও মন্ডপকে ৫ শত কেজি করে চাল বিতরণ করা হয় ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধস্রোতে ভাসা কচুরিপানা-১ – এম আসলাম লিটন
পরবর্তী নিবন্ধসিংড়ায় ইসলামী ব্যাংক এজেন্ট শাখার উদ্বোধন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে