নলডাঙ্গায় শীতার্তদের মাঝে জেলা প্রশাসনের কম্বল বিতরণ

0
65

নাটোর কন্ঠ : নাটোরে নলডাঙ্গায় ছিন্নমূল শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন জেলা প্রশাসন। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে নাটোর নলডাঙ্গা উপজেলার বিভিন্ন ছিন্নমূল শীতার্তদের মাঝে এই কম্বল বিতরণ করেন আবু নাছের ভূঁঞা।

উপজেলার বিপ্রবেলঘড়িয়া, মাধনগর ও পিপরুল ইউনিয়নের ত্রিমোহিনী আশ্রয়ন প্রকল্প, নশরতপুর ক্ষুদ্রনৃগোষ্ঠী পল্লী, বাসুদেবপুর বাজার, রেলওয়ে স্টেশন, বাঁশিলা হাফিজিয়া মাদ্রাসা, আঁচরাখালী নূরানী মাদ্রাসা,বস্তি ও রাস্তার পাশে থাকা ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাছুদুর রহমান, নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার, দেওয়ান আকরামুল হক, সহকারী কমিশনার (ভূমি) মোঃ রাকিবুল হাসান, নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, মোঃ মনোয়ারুজ্জামান , নলডাঙ্গা উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, প্রকৌশলী মো. হাসিবুর রহমানসহ সরকারী কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধি।

জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা বলেন, ‘নাটোরে শীতের তীব্রতায় শীতার্ত মানুষ বিপর্যস্ত। ঘন কুয়াশা আর হিমেল হাওয়ায় হাত থেকে রক্ষা করার লক্ষ্যে খেটে খাওয়া দিন মজুর ও অসহায় ছিন্নমূল শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে জেলা প্রশাসন।

সেই লক্ষ্যে আজ নলডাঙ্গায় উপজেলায় প্রায় সাড়ে পাঁচশত জন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে এ ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।’ বলে জানান তিনি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে যুবক গু.লি.বি.দ্ধ!
পরবর্তী নিবন্ধহারানো বিজ্ঞপ্তি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে