নলডাঙ্গা পৌর নির্বাচনে আইন শৃঙ্খলা ও নির্বাচনী আচারণ বিধি সংক্রান্ত মতবিনিময় সভা

0
252

নাটোরকন্ঠ নলডাঙ্গা : নাটোরের নলডাঙ্গা পৌর নির্বাচন উপলক্ষে প্রার্থীদের নিয়ে আইন শৃঙ্খলা ও নির্বাচনী আচারণ বিধি সংক্রান্ত এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সাড়ে ১১ টার দিকে নলডাঙ্গা উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে ইউএনও আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন,জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ।বিশেষ অতিথির বক্তব্য রাখেন,নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা,জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তাআসলাম,উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা সাইফুল ইসলাম,নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম,সহকারী ভূমি কর্মকর্তা তাসমিনা খাতুন প্রমুখ।

এসময় আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী মনিরুজ্জামান মনির,মেয়র বিদ্রোহী প্রার্থী সাহেব আলী ও বিএনপির মনোনিত প্রার্থী আব্বাছ আলী নান্নুসহ কাউন্সিলর ও নারী কাউন্সিলররা বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় প্রার্থীদের পোষ্টার ছেঁড়া ও প্রচার প্রচারনায় বাধাসহ বিভিন্ন অভিযোগ শুনে কর্মকর্তারা অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন যাতে অনুষ্ঠিত সে ব্যাপারে সব ধরনের ব্যবস্থা গ্রহন করা হবে বলে প্রার্থীদের আশ্বাস দেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধএকাদশ জাতীয় সংসদের দ্বিতীয় বর্ষপূর্তিঃ এমপি বকুলের মতবিনিময়
পরবর্তী নিবন্ধসিংড়ায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে