নাটোরের গুরুদাসপুরে কৃষকের জমি বিক্রির টাকা ছিনতাই

0
418
ছিনতাই , Chintai

স্টাফ রিপোর্টার নাটোর কণ্ঠ: নাটোরের গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট ইউনিয়নের সাবগাড়ি গামে আলামিন নামের এক কৃষককে পিটিয়ে আহত করে ১ লক্ষ ২০ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ভুক্তভোগি কৃষক আলামিন বাদি হয়ে গুরুদাসপুর থানায় কয়েক জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ভুক্তভোগি কৃষক ওই এলাকার রিয়াজ প্রামানিকের ছেলে।

ভুক্তভোগি কৃষক আলামিন ও স্থানীয়রা জানায়, গত ৩জুন বুধবার আনুমানিক রাত ৯টার সময় উপজেলার বিয়াঘাট ইউনিয়নের সাবগাড়ী বাজার থেকে জমি বন্দকের টাকা নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হন তিনি। বাজার থেকে পাকা রাস্তায় বাবলুর বাড়ির সামনে দিয়ে যাওয়ার পথে পুর্ব পরিকল্পনা মোতাবেক দুর্বৃত্তরা এলাপাথারিভাবে কিল, ঘুষি, লাথি ও বাঁশের বাটাম দিয়ে পিটাতে থাকে। এক পর্যায় অভিযুক্ত হালিম তার কোমরে থাকা জমি বন্দকের ১ লক্ষ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। তার ডাক চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে। এবং স্থানীয় লোকজন আসার পুর্বেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। কিছুক্ষন পরে আইনের আশ্রয় নেওয়ার জন্য গুরুদাসপুর থানার উদ্দেশ্যে রওনা হলে পথে আবারো হামলার শিকার হয় ওই কৃষক। পরে অবদা বাধ সংলগ্ন একটি খাদে থেকে গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। স্থানীয়দের সহযোগিতায় গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মোজাহারুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

ডাঃ আবুল হোসেন চক্ষু হাসপাতাল

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে আজো ১জন করোনা আক্রান্ত, ভয়ংকর দিকে এগুচ্ছে করোনায় আক্রান্তের সংখ্যা
পরবর্তী নিবন্ধনাটোরে অল ফর ওয়ান ফাউন্ডেশনের করোনায় কর্মহীন মানুষদের খাদ্যসামগ্রী বিতরণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে