নাটোরের গুরুদাসপুরে চার বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা

0
432
Rape

নাটোরকন্ঠ:নাটোরের গুরুদাসপুরে চার বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। উপজেলার নাজিরপুর ইউনিয়নের পাঁচপুরুলিয়া গ্রামে গত সোমবার সকালে এ ঘটনা ঘটে। পাশের বাড়িতে টিভি দেখতে গেলে প্রতিবেশি ইয়াকুব আলীর ছেলে  অভিযুক্ত  মিলন হোসেন (১৮) শিশুটিকে ধর্ষন চেষ্টা চালায়।ঘটনার পর থেকে মিলন পলাতক রয়েছে।এবিষয়ে গতকাল রাতে গুরুদাশপুর থানায় একটি ধর্ষন চেষ্টা মামলা হয়েছে।

শিশুটির মায়ের অভিযোগ, সোমবার সকালে প্রতিবেশি ইয়াকুব আলীর বাড়িতে শিশুটি টিভি দেখতে যায়। সে সময় মিলন ঘর আটকিয়ে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। এরপর স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করে অভিযুক্তের পরিবার। মিলনের পরিবার তাদেরকে দুইদিন থানাতে আসতে বাধা দিয়েছে বলে তিনি জানান।

এ ঘটনায় অভিযুক্ত মিলনের চাচাতো ভাই আত্তাব বলেন, শিশুটির বড় বোনের সাথে পূর্বে মিলনের বড় ভাইয়ের প্রেমের সম্পর্ক ছিলো। ওই সময় থেকেই পরিবার দু’টির মাঝে দূরত্ব তৈরী হয়। যার কারণে এমন ঘটনা ঘটতে পারে বলে তিনি মন্তব্যে করেন।

তবে অভিযুক্ত মিলনের মায়ের দাবি, শিশুটি যখন তাদের বাড়িতে টিভি দেখতে আসে তখন বাড়িতে তিনি উপস্থিত ছিলেন। সে সময় তিনি রান্না করছিলেন। আমার ছেলে কোন অন্যায় করলে অবশ্যই আমি জানতে পারতাম। আমার সন্তানকে মিথ্যা অভিযোগ দিয়ে মামলা দেওয়া হয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোজাহারুল ইসলাম জানান,এ বিষয়ে গতকাল কৃহস্পতিবার রাতে গুরুদাশপুর থানায় একটি ধর্ষন চেষ্টা মামলা হয়েছে। ধর্ষণের চেষ্টাকারী মিলনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের বড়াইগ্রামে খাদ্য-বান্ধব কর্মসূচির চাউল আত্মসাতের অভিযোগ
পরবর্তী নিবন্ধনাটোরে হাসেঁর সাথে এ কেমন শত্রুতা!! ডিম দেওয়া ১২৭টি হাঁস দিলো প্রাণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে