নাটোরের গুরুদাসপুরে সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন

0
271
natore
নাটোর কন্ঠ :  নাটোরের গুরুদাসপুরে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগি পরিবার। সোমবার উপজেলার চাপিলা ইউনিয়নের রায়পুর কালীবাড়ি বাজারে ওই সংবাদ সম্মেলন করা হয়। এসময় উপস্থিত ছিলেন খামারপাথুরিয়া গ্রামের মৃত ছলেমান মন্ডলের ৫ ছেলে ভুক্তভোগি মোতাহার হোসেন, আব্দুস সাত্তার, আতাহার হোসেন, আজাদুল ইসলাম, শহিদুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
এসময় লিখিত বক্তব্যে সলেমান মন্ডলের বড় ছেলে আব্দুস সাত্তার বলেন, আমার মৃত মা রাবিয়া বেগমের পৈত্রিক সম্পত্তি অভিযুক্ত খামারপাথুরিয়া গ্রামের মৃত ইজ্জত আলীর দুই ছেলে সাকাত আলী ও মুনছুর আলী দীর্ঘদিন ধরে জোরপূর্বক ভোগ দখল করে আসছেন। মায়ের অংশ বুঝিয়ে দিতে বললে তারা আমাদের কথায় কর্নপাত করেননা। এখন তারা ওই অংশ বিক্রির অপচেষ্টা করছেন। আমার মায়ের অংশ বুঝিয়ে দেওয়ার জন্য তাদের বাড়িতে গেলে তারা আমাদের ভয়ভীতি দেখিয়ে প্রাণ নাশের হুমকি দিয়ে আসছে।
আব্দুল সাত্তার আইনশৃঙ্খলা বাহিনীর কাছে তাদের সম্পত্তি ফিরে পাওয়ার জন্য প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহন করার আবেদন জানান। সংবাদ সম্মেলন শেষে সোমবার ভুক্তভোগি মোস্তাকিম বাদী হয়ে গুরুদাসপুর থানায় সাকাত আলী এবং মুনছুর আলীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাহার আলী অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।
Advertisement
পূর্ববর্তী নিবন্ধবাগাতিপাড়ায় ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান, জরিমানা 
পরবর্তী নিবন্ধনাটোরের নলডাঙ্গা হাটে পেঁয়াজের দাম একশ‘র কাছাকাছি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে