নাটোরের গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি উদ্বোধন

0
292
Tree

স্টাফ রিপোর্টার নাটোর কন্ঠ: নাটোরের গুরুদাসপুরে উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচী গ্রহণ করেছেন উপজেলা ছাত্রলীগ। শুক্রবার সকালে গুরুদাসপুর পৌরসদরের চাঁচকৈড় শিক্ষাসংঘ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা ছাত্রলীগ আয়োজিত বৃক্ষরোপন ও চারা বিতরণ কর্মসূচীর শুভ উদ্বোধন করেন স্থানীয় সাংসদ আলহাজ্ব অধ্যাপক মো.আব্দুল কুদ্দুস। এসময় প্রধান অতিথি নিজ হাতে এক হাজার চারা উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগ নেতৃবৃন্দের হাতে তুলে দেন।

উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিয়ার রহমান বাধঁন জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে বাংলাদেশ ছাত্রলীগ সারাদেশে বৃক্ষরোপন কর্মসূচী হাতে নেয়। তারই অংশ হিসেবে গুরুদাসপুর উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ নিয়ে উপজেলা জুড়ে মাস ব্যাপী ফলজ ও বনজ চারা বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচীর কার্যক্রম অব্যাহত রাখার আশা ব্যক্ত করেন। তিনি পরিবেশের ভারসাম্য রক্ষার্থে নিজ নিজ দায়িত্বে তিনটি করে ফলজ গাছ লাগানোর আহবান জানান। পরে ছাত্রলীগ সভাপতি আতিয়ার রহমান ও তার নেতৃবৃন্দ শিক্ষা সংঘ সরকারী বিদ্যালয়ের আঙ্গিনায় ফলজ গাছের চারা রোপন করেন।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এমপি পুত্র আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস,গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মান্নান খলিফা, পৌর আওয়ামীলীগের সহসভাপতি রাজকুমার কাসি, সাধারন সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব,যুগ্ন সাধারন সম্পাদক রেজাউল করিম সবুজ,আওয়ামীলীগ নেতা মাসুদ সরকার,রুবেল সরকার,সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে হাসেঁর সাথে এ কেমন শত্রুতা!! ডিম দেওয়া ১২৭টি হাঁস দিলো প্রাণ
পরবর্তী নিবন্ধনাটোরে ভেদরার বিল থেকে কৃষকের মরদেহ উদ্ধার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে