নাটোরের জাগো বাহে কোনঠে সবায় সংগঠনের, সমাজ সচেতনতামূলক কর্মকাণ্ড অব্যাহত

0
614

নাটোর কন্ঠ : আজ নাটোরের জাগো বাহে কোনঠে সবায় সংগঠনের সদস্যরা নাটোরের চকবদ্যনাথ এলাকার অবস্থিত দারুস সালাম কওমি মাদ্রাসা পরিষ্কার-পরিচ্ছন্ন সহ জীবাণুনাশক স্প্রে করেছেন এবং ছাত্রদের জন্য খাদ্য সহায়তা প্রদান করেছেন।

দারুস সালাম কওমী মাদ্রাসার দায়িত্বপ্রাপ্ত মহতালিম মো. মাহাবুবুর রহমান নাটোর কণ্ঠে জানান, আজ থেকে কওমি মাদ্রাসার হেফজখানা উন্মুক্ত করার নির্দেশ দিয়েছেন সরকার, সেই সংবাদ পেয়ে জাগো বাহে কোনঠে সবায় সংগঠনের সদস্যরা আমাদের মাদ্রাসায় এসে পরিষ্কার-পরিচ্ছন্ন সহ সম্পূর্ণ মাদ্রাসা জীবাণুনাশক স্প্রে করেন।

তিনি আরো জানান, মাদ্রাসার লিল্লাহ বোডিং‘এ ৫০ কেজি চাল, ২৫ কেজি ডাল ও ১০ লিটার তৈল উপহার দিয়েছেন। বর্তমানে মাদ্রাসার হেফজখানায় মোট ২৭ জন ছাত্র আছে, ইতিমধ্যে আজ ১৩ জন ছাত্র উপস্থিত হয়েছেন। তিনি এই সংগঠনটির সার্বিকভাবে মঙ্গল কামনা করেন। এবং সংগঠনের সকল সদস্য সহ দেশবাসীর মঙ্গলার্থে দোয়া করেন।

জাগো বাহে কোনঠে সবায়

“জাগো বাহে কোনঠে সবায়” সংগঠনের সভাপতি মো. শাহাদৎ দোলন নাটোর কন্ঠ জানান, প্রায় চার মাস বন্ধ থাকার পরে সরকারি নির্দেশনা অনুযায়ী কওমি মাদ্রাসার হেফজ খানা খোলার নির্দেশ সরকার জানতে পেরে দারুস সালাম কওমি মাদ্রাসায় গিয়ে সম্পূর্ণ মাদ্রাসা পরিষ্কার-পরিচ্ছন্ন করে জীবননাশক স্প্রে করা হয়েছে। আমাদের সংগঠনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। তাদের এই খাদ্যসহায়তা ও সমাজ সচেতন মূলক কর্মকাণ্ড অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

জাগো বাহে কোনঠে সবায়

ইউনাইটেড প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ নাটোর কণ্ঠকে জানান, গত ২৬ শে মার্চ সরকারি সাধারণ ছুটি ঘোষণার পর থেকে এই সংগঠনটি অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী উপহার স্বরূপ বিতরণ করে আসছেন। সেই সাথে সামাজিক উন্নয়নমূলক অনেক কর্মকান্ড করছেন। ইতিমধ্যে এই সংগঠনটি নাটোরের মানুষের হৃদয় স্পর্শ করেছেন।

অসহায় গরীব দুঃখী মানুষ এই সংগঠনের সকলের জন্য দোয়া কামনা করছেন বলে তিনি জানেন। তিনি আরো জানান, সংগঠনের প্রতিষ্ঠাতা আব্দুস সালাম বরাবরই একজন সমাজসেবক, তার এই কর্মকাণ্ড অব্যাহত থাকুক এমনটাই প্রত্যাশা করেন তিনি।

জাগো বাহে কোনঠে সবায়

“জাগো বাহে কোনঠে সবায়” সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য শুধুই দোয়া কামনা। সকলেই একসঙ্গে সচ্ছল ভাবে সুন্দর এই পৃথিবীতে বেঁচে থাকব এই লক্ষ্য উদ্দেশ্যে। সামাজিক আন্দোলনের এই সংগঠন চিরজীবী হোক এমনটাই প্রত্যাশা করছেন সমাজের সচেতন নাগরিকরা।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে মেডিকেল ছাত্রী, পুলিশ, চাদোকানী, ট্রাক ড্রাইভার সহ আজকের করোনা আক্রান্তদের তথ্য
পরবর্তী নিবন্ধনাটোরের বাগাতিপাড়ায় ট্রেনের নিচে মাথা দিলো যুবক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে