নাটোরের নলডাঙ্গায় ট্রলির ধাক্কায় এনজিও কর্মি নিহত

0
312
Road-Accident

সংবাদদাতা, নলডাঙ্গা, নাটোরকন্ঠ:
নাটোরের নলডাঙ্গায় ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী এনজিও ব্র্যাক কর্মি মোস্তাফা কালাম নিহত হয়েছে।এসময় তার স্ত্রী দীপ্তি আহত হয়েছে।শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার পাটুল-খাজুরা সড়কের খোলাবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত মোস্তফা কামাল (৩৮) পাবনা জেলার সুজানগর এলাকার আব্দুল মজিদের ছেলে ও নওগাঁ জেলায় কর্মরত এনজিও ব্র্যাকের কর্মি।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান,শুক্রবার দুপুরে ব্র্যাক কর্মি মোস্তফা কামাল ও তার স্ত্রী দীপ্তি কে নিয়ে তার কর্মস্থল নওগাঁ থেকে আত্রাইয়ের সড়ক ধরে মোটরসাইকেলযোগে পাবনা সুজানগরে নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথে নলডাঙ্গা উপজেলার পাটুল-খাজুরা সড়কের খোলাবাড়িয়া এলাকায় পৌছলে বিপরীত থেকে আসা একটি মাটিকাটা ট্রলির ধাক্কায় মোটরসাইকেলটি ছিটকে পড়ে স্বামী স্ত্রী দুই জনই গুরুতর আহত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর কর্মীরা গুরুতর আহত অবস্থায় তাদের দুই জন কে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।পরে সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক ব্র্যাক কর্মি মোস্তফা কামাল কে মৃত ঘোষণা করেন।আহত স্ত্রী দীপ্তি কে চিকিৎসা দেওয়া হচ্ছে।এ ঘটনার পর থেকে ট্রলি নিয়ে চালক দ্রুত পালিয়ে যায়।

ডাঃ আবুল হোসেন চক্ষু হাসপাতাল

Advertisement
পূর্ববর্তী নিবন্ধগুরুদাসপুরে বর্ষার আগেই নৌকার কেনা-বেচার ধুম
পরবর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুরে মদের দোকানে মল ছিটিয়ে প্রতিবাদ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে