নাটোরের নলডাঙ্গায় মাদক ব্যবসার প্রতিবাদ করায় ছুরিকাঘাত

0
688
naldhanga

নাটোরকন্ঠ:

নাটোরের নলডাঙ্গায় মাদক সেবন ও ব্যবসার প্রতিবাদ করায় শাজাহান নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করেছে প্রতিপক্ষরা। আহত অবস্থায় শাজাহানকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত শাজাহান উপজেলার পশ্চিম মাধনগর গ্রামের কিয়ামত আলীর ছেলে।
পুলিশ ও আহত শাজাহানের স্বজনরা জানান, চেওখালী গ্রামের আকরাম আলীর ছেলে সেলিম ও মাধনগর কাজিপাড়া এলাকার আব্দুস সামাদের ছেলে তোতা পশ্চিম মাধনগর এলাকায় গাঁজা বিক্রি করতো। এঘটনায় সেলিম বেশ কয়েকদিন আগে তাদের এই সমস্ত মাদক বিক্রি করতে নিষেধ করে। কিন্তু আজ রবিবার সন্ধায় আবারো সেলিম ও তোতা গাঁজা বিক্রি করতে পশ্চিম মাধনগর এলাকায় যায়। এসময় সেলিম তাদের মাদক বিক্রি ও সেবনে বাধা দিলে উভয় পক্ষের মধ্যে বাগবিতন্ডার সৃষ্টি হয়। এরই এক পর্যায়ে সেলিমকে একটি থাপ্পর মারে শাজাহান। পরে সেলিম ও তোতা শাজাহানের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শাজাহানকে উদ্ধার করে নাটোর হাসপাতালে ভর্তি করে।
এ বিষয়ে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির শাজাহানকে ছুরিকাঘাতের আহত হবার বিষয়টি স্বীকার করে জানান, এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ও আমাদের অবস্থান- রেজাউল করিম খান
পরবর্তী নিবন্ধঐক্যর শুভ জন্মদিন আজ, নাটোরকন্ঠ পরিবারের শুভেচ্ছা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে