নাটোরের ফেন্সি বেকারির কেক‘এ টিকটিকি

0
168

নাটোর কন্ঠ : কেকের মধ্যে বিষাক্ত টিকটিকি পাওয়ায় বেকারি মালিককে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। নাটোরে ছয়টি বেকারিকে আড়াই লক্ষ টাকা জরিমানা করা হয়।

নাটোর জেলা কাযালয়ের সহকারী পরিচালক মো. মেহেদী হাসান তানভীর‘এর নেতৃত্বে বুধবার দুপুরে নাটোর সদরে কান্দিভিটা ও মল্লিকহাটি, চক আমহাটি ও কালুর মোড় এলাকার বিভিন্ন বেকরিকে এই জরিমানা করা হয়।

ফাতেমা কেক হাউজকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী ৪৩ ধারা মোতাবেক পনের হাজার টাকা, মল্লিকহাটি এলাকায় বণ্যা বেড় এন্ড বিস্কুটকে একই অপরাধে ৩০ হাজার টাকা ও একই এলাকায় ফেন্সি ইন্ডাস্ট্রিকে অবৈধ প্রক্রিয়ায় খাদ্য তৈরি করার অপরাধে ও কেকের মধ্যে বিষাক্ত টিকটিকি থাকার অপরাধে পনের হাজার টাকা।

কালুর মোড় এলাকায় শিলা মিষ্টি বাড়ীকে ৪২ ধারায় নিষিদ্ধ দ্রব্যের মিশ্রণ করার অপরাধে নব্বই হাজার টাকা ও আমহাটি এলাকায় মৌচাক ফুড় প্রোডাক্টকে একই ধারায় আশি হাজার টাকা, ননী বালা মিষ্টান্ন কে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরির অপরাধে বিশ হাজার টাকা জরিমানা করেন।

অভিযানে সহায়তা প্রদান করেন র‌্যাব ৫ এর একটি টিম। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেছেন ভোক্তা অধিকার‘এর সহকারী পরিচালক।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর প্রেসক্লাব ভবন ভেঙ্গে ফেলা হলো
পরবর্তী নিবন্ধনাটোরে মামলাধীন পুকুর ইজারা : কৃষকের ক্ষতি ২০ লক্ষ টাকা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে