নাটোরের বনপাড়ায় মাইক্রোবাস তল্লাশী : মদ সহ ৫ মাদকসেবী আটক

0
217
0000

নাটোর কন্ঠ : নাটোরের বড়াইগ্রামের বনপাড়া হাইওয়ে থানা পুলিশ দূরপাল্লার মাইক্রোবাসে অভিযান চালিয়ে মাদকসেবী ৫ যাত্রীকে আটক করেছে। এ সময় ওই মাইক্রোবাস থেকে দেড় লিটার বিদেশী মদ উদ্ধার করা হয়। আজ শনিবার দুপুরে বনপাড়া-হাটিকুরুল মহাসড়কে এই তল্লাশী করা হয়।

বনপাড়া হাইওয়ে থানা পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ কেরামত আলীর নেতৃত্বে শনিবার দুপুরে হাইওয়ে পুলিশের একটি দল বনপাড়া-হাটিকুরুল মহাসড়কে ঢাকা থেকে খুলনাগামী মাইক্রোবাসে তল্লাশী করে। তল্লাশীকালে ওই মাইক্রোবাস থেকে দেড় লিটার মদ উদ্ধার করা হয়।

এসময় ডোপ টেস্ট করে মাদক সেবনের প্রমান পাওয়ায় ওই মাইক্রোবাসের যাত্রি ঢাকার শিল্পাঞ্চল থানা এলাকার ইকবাল কাজী, তেজগাঁও এর শাহ আলম, নোয়াখালী সদরের বাবলু সেখ, বরগুনা বেতাগীর ইউসুফ আলী ও পটুয়াখালী সদরের আব্দুর রশিদ শিকদারকে আটক করে। এসময় উদ্ধারকৃত দেড় লিটার মদ ও মাইক্রোবাস জব্দ করে পুলিশ।

বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ কেরামত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়েছে এবং আটককৃত ওই ৫জনকে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের সিংড়ায় অভিমান করে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা
পরবর্তী নিবন্ধনাটোরে নারী কৃষকদের উদ্বুদ্ধকরণে দু’দিনের কৃষিচর্চা মেলা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে