নাটোরের বাগাতিপাড়ায় টিসিবির পণ্য বিক্রিতে মানা হচ্ছে না সামাজিক দূরত্ব

0
562
TCB

সেলিম আহমেদ, বাগাতিপাড়া, নাটোরকন্ঠ:

করোনা ভাইরাস মোকাবিলায় সামাজিক দূরত্ব বজায় রাখা এবং জনসমাবেশ এড়িয়ে চলার নির্দেশনা থাকলেও নাটোরের বাগাতিপাড়ায় টিসিবির পণ্য ক্রয়-বিক্রয়ে বজায় রাখা হয়নি সেই সামাজিক দূরত্ব। শুক্রবার (১৭এপ্রিল) সকালে উপজেলার বিহাকোল বাজারে শত শত মানুষ গা লাগিয়ে দীর্ঘ লাইন দিয়ে দাড়িয়ে আছেন। এতে করে এলাকাবাসীর মধ্যে দেখা দিয়েছে স্বাস্থ ঝুঁকি ও করোনা আতঙ্ক।

টিবিসি পন্য ক্রেতারা বলেন, প্রশাসনের পক্ষ থেকে তদারকির জন্য কিছু লোককে দায়িত্ব দেওয়া হলেও তারা সেটি সঠিক ভাবে পালন করছেন না। তাদের অভিযোগ, করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে সামাজিক দুরত্ব বজায় রাখার নিয়ম মানা হচ্ছেনা। ডিলারের পক্ষ থেকেও ক্রেতাদের এ ব্যাপারে কোনো প্রকার সচেতন করা হচ্ছে না। টিসিবির ডিলারদের সামাজিক দুরত্ব বজায় রেখে নিয়ম মেনে পণ্যবিক্রি করা উচিৎ বলে জানান তারা।

ডিলার জানান ‘করোনার কারণে বাজারের দোকানপাট বন্ধ থাকায় মানুষ এক সাথে উপস্থিত হয় ন্যায্য মূল্যে দ্রব্য ক্রয় করতে। মানুষকে সতর্ক করাহলেও তারা মানতে চায়না।

এব্যাপারে বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা দেবী পাল বলেন “সামাজিক দূরত্ব বজায় রেখে টিসিবি’র পন্য সামগ্রী বিক্রয় করতে ডিলার এবং পুলিশ,গ্রাম পুলিশ বাহিনীকে বলা হয়েছিল তারা থাকা সত্ত্বেও জনগণ তাদের অনুরোধ মানছেন না” ‘তিনি আরো বলেন আমি সিদ্ধান্ত নিয়েছি এবং ডিলারকে জানিয়েও দিয়েছি এরপর থেকে আর বাজারে বাজারে টিসিবির পণ্য বিক্রয় হবে না, আপনারা ইউনিয়ন পর্যায়ে গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে টিসিবির পণ্য বিক্রয় করবেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধপ্রসঙ্গ : করোনা -নূর নাহার নিপা
পরবর্তী নিবন্ধজ্ঞানী যখন উল্টো পথে -কবি শফিকুল আলম‘এর কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে