নাটোরের বাগাতিপাড়ায় অধ্যাপক শাহ্ আলমের খাদ্য সামগ্রী বিতরণ

0
425
news

মো. রাজিবুল ইসলাম বাবু : নাটোরের বাগাতিপাড়ায় করোনায় কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের অসহায় মানুষের হাতে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। লালপুর,বাগাতিপাড়ার নাটোর-১ আসনের সাংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি পহ্মে অধ্যাপক শাহ্ আলম এ খাদ্য সামগ্রী বিতরন করেন ।

বুধবার (৮ এপ্রিল) বেলা ১২ ঘটিকায় বাগাতিপাড়া উপজেলার ২নং জামনগর ইউনিয়নে দেবনগরে ৩০০ জন পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন । আর কেউ না খেয়ে থাকবে না আমরা আপনাদের পাশে আছি। করোনা ভাইরাস মোকাবেলায় নিম্ন আয়ের মানুষদের রোজগার বন্ধ হয়ে যাওয়ায় বাড়িতে বসে খাবার মত সামর্থ নেই এমন পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

এসব সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, তেল, পেঁয়াজ এবং হাত ধোয়া সাবান। খাদ্য সামগ্রী বিতরনের সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হাসান বিদ্যুত, মোঃ শামসুজ্জামান মহন, সাধারণ সম্পাদক উপজেলা তাঁতিলীগ, মোঃমহসিন আলী সাধারণ সম্পাদক উপজেলা তাতিঁলীগ, মোঃ মাসুদ আলী মাস্টার আহবায়ক ২ নং ইউনিয়ন, মোঃ শাকিল আলী, সাংগঠনিক সম্পাদক উপজেলা ছাত্র লীগ, মোঃ পাইলট, মেহেদী, মোঃ নেকবার আলী অবসর প্রাপ্ত সর্জেন্ট বাংলাদেশ আরমি, প্রমূখ।

অধ্যাপক শাহ্ আলম, সকলকে অনুরোধ করে বলেন, প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাহিরে আসবেন না। সরকারি নির্দেশনা মেনে চলুন এবং কেউ অসুস্থবোধ করলে দ্রুত হাসপাতাল সহ আমাকে অবগত করুন। করোনায় কেউ আতংকিত হবেন না নিয়ম মেনে চললে আমরা সকলেই মরন ব্যাধী করোনা ভাইরাস থেকে মুক্তি আসুন আমরা সচেতন হয় এবং অন্যকে সচেতন করি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে কান্দিভিটুয়া দুই বাড়ি লকডাউন,নতুন ৪ জনের নমুনা সংগ্রহ,আইসোলেশনে দুইজন
পরবর্তী নিবন্ধসিংড়ায় সরকারি চাল বিক্রির দায়ে অা’লীগ নেতাসহ দুইজনের কারাদণ্ড

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে