নাটোরের বাগাতিপাড়ায় অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিলেন বকুল-এমপি

0
248
বকুল

রাজিবুল ইসলাম বাবু স্টাফ রিপোর্টারঃ-

নাটোরের বাগাতিপাড়ায় করোনায় কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের অসহায় মানুষের হাতে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। লালপুর,বাগাতিপাড়ার নাটোর-১ আসনের সাংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি । সোমবার (৬এপ্রিল) সকাল ১০ ঘটিকায় বাগাতিপাড়া উপজেলার দয়রামপুর ইউনিয়নে হিজলী পাবনা পাড়া, ২৫০ জন পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন । রাত কি আর দিন কি আপনারা বাড়িতে থাকবেন, আর কেউ না খেয়ে থাকবে না কোন সমস্যা হলে আমাকে ফোন দেবেন আমি খাদ্য পৌঁছে দেবো। করোনা ভাইরাস মোকাবেলায় নিম্ন আয়ের মানুষদের রোজগার বন্ধ হয়ে যাওয়ায় বাড়িতে বসে খাবার মত সামর্থ নেই এমন পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

এসব সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, তেল, পেঁয়াজ এবং হাত ধোয়া সাবান। খাদ্য সামগ্রী বিতরনের সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হাসান বিদ্যুত, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোল্লা, প্রমূখ। এসময় সাংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, আপনারা সকলে ঘরে থাকুন আমি বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেবো।

এছাড়া যাদের বাড়িতে খাদ্য নেই তারা আমার সাথে মুঠো ফোনে যোগাযোগ করুন, তাদের বাড়িতেও খাদ্য পৌছে যাবে। তিনি সকলকে অনুরোধ করে বলেন, প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাহিরে আসবেন না। সরকারি নির্দেশনা মেনে চলুন এবং কেউ অসুস্থবোধ করলে দ্রুত হাসপাতাল সহ আমাকে অবগত করুন। করোনায় কেউ আতংকিত হবেন না নিয়ম মেনে চললে আমরা সকলেই মরন ব্যাধী করোনা ভাইরাস থেকে মুক্তি আসুন আমরা সচেতন হয় এবং অন্যকে সচেতন করি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধকরোনায় সিংড়ায় স্কুল শিক্ষকের ব্যতিক্রম উদ্যোগ
পরবর্তী নিবন্ধনাটোরে কর্মহীন মানুষদের মাঝে এমপি রত্না আহমেদ’র খাদ্য সামগ্রী বিতরণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে