নাটোরের বাগাতিপাড়ায় লাশবাহী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, আহত-৩

0
482
Ambulence
স্টাফরিপোর্টার,বাগাতিপাড়া, নাটোরকন্ঠ: নাটোরের বাগাতিপাড়ায় লাশবাহী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে।স্থানীয়রা অ্যাম্বুলেন্স এর মধ্য থেকে লাশ উদ্ধার সহ অ্যাম্বুলেন্সথাকা ড্রাইভার হেল্পার ও লাসের আত্মীয়-স্বজনদের উদ্ধার করেন।এতে আহত হন তিনজন আহত দুজনকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং একজনকে দয়রামপুর প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়। আজ বুধবার সকালে এই ঘটনা ঘটে।
অ্যাম্বুলেন্স এর ড্রাইভার সোহাগের সূত্রে জানা যায় তিনি আজ ভোর পাঁচটায় রাজশাহী থেকে লাশ নিয়ে বাগাতিপাড়া কলাবাড়িয়া এলাকায় আসছিলেন, পথিমধ্যে সান্যাল পাড়া গ্রামে এসে রাস্তা নষ্ট থাকার কারণে পাশে পুকুরে অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। লাশের সঙ্গে থাকা আত্মীয় আব্দুল হান্নানের তথ্য অনুযায়ী জানা যায় রাস্তার পাশে বড় পুকুর এবং সেখানে অনেক ভাঙ্গা এছাড়াও ডাইভার এলাকায় অপরিচিত সে বুঝতে না পারায় তার গাড়ির একটি চাকা ভাঙ্গাই পড়ে সঙ্গে সঙ্গে তা নিয়ন্ত্রণ হারিয়ে আমরা সকলে অ্যাম্বুলেন্স সহ পুকুরে পড়ে যায়।
দুর্ঘটনার এলাকাবাসী সূত্রে জানা যায় রাস্তার পাশে পুকুর থাকায় দীর্ঘদিন যাবৎ রাস্তা ভেঙ্গে যায় এবং ইতিপূর্বেও এখানে কয়েকটি দুর্ঘটনা ঘটে।
এব্যাপারে বাগাতিপাড়া থানার ওসি নাজমুল হক জানান, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছিল। আহতদের বড় ধরনের কোন ক্ষতি হয়নি।
Advertisement
পূর্ববর্তী নিবন্ধমেঘে মেঘে বেলা হয় -শেলীনা আকতার খানম‘এর ছড়া
পরবর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুরে প্রতিষ্ঠাবার্ষিকীতে উপজেলা ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে