নাটোরের বাগাতিপাড়ায় শিক্ষার্থীকে অপরহরণের অভিযোগ, স্বামী-স্ত্রী আটক

0
368
Police

সংবাদদাতা, বাগাতিপাড়া, নাটোরকন্ঠ:
নাটোরের বাগাতিপাড়া উপজেলায় সদ্য এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ এক শিক্ষার্থীকে/ছাত্রীকে অপহরনের অভিযোগ উঠেছে। ওই ছাত্রীর বাবা গতকাল  রাতে বাগাতিপাড়া মডেল থানায় এ বিষয়ে একটি অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় পুলিশ আজ এক দম্পতিকে আটক করেছে। আটক দম্পতি হলেন, আহাদ আলী (৩৮) ও কাকলী বেগম (৩৪)। আটককৃতদের শুক্রবার সন্ধ্যায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শিক্ষার্থীকর/ ছাত্রীর পিতার দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, ওই ছাত্রী স্কুলে যাওয়া-আসার পথে নাটোর সদর উপজেলার চন্দনপুর গ্রামের রহমানের ছেলে মোঃ আলামিন (২২) প্রেম-ভালবাসাসহ বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছিল। ওই প্রস্তাবে সে রাজি না হওয়ায় তাকে অপহরনের হুমকি দেয়া । বিষয়টি ছাত্রী তার বাবাকে জানালে তিনি অভিযুক্ত অলামিনের পরিবারকে তা অবগত করেন।

অভিযোগে বলা হয়, গত ৬ জুন সকালে ওই ছাত্রী স্থানীয় তমালতলা বাজারে যাওয়ার পথে আলামিন তার সহযোগীদের সহায়তায় জোর পূর্বক সিএনজিতে তুলে নিয়ে যায়। এ ঘটনায় গত ১১ জুন রাতে ছাত্রীর বাবা বাদী হয়ে বাগাতিপাড়া থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগ পেয়ে ওই রাতেই
এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ওসি নাজমুল হক বলেন, ছাত্রীর বাবার লিখিত অভিযোগ মামলা হিসেবে গ্রহন করেছি আমরা। এবং সেই মতো আসামী ধরতে মাঠে নামি। আমরা
অভিযুক্ত আলামিনের বোন কাকলী ও দুলাভাই আহাদ আলীকে আটক করেছি।  আটকদের শুক্রবার নাটোর জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়াও ঘটনার তদন্ত অব্যাহত আছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের লালপুরে অনুমতি না নিয়েই সরকারী জমিতে স্থাপিত কেজি স্কুলের গাছ কর্তন
পরবর্তী নিবন্ধনাটোরে কোটি টাকা নিয়ে পালিয়ে যাওয়া এনজিও কর্মীদের অবরুদ্ধ, মানববন্ধন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে