নাটোরের যাত্রীদের জন্য সুখবর, যাত্রা শুরু রুপসা এক্সপ্রেস ট্রেনের

0
606
নাটোর

নাটোর কণ্ঠ : নাটোরের যাত্রীদের প্রত্যাশা পূরণ হচ্ছে ধীরে ধীরে। এরইমধ্যে নতুন আরেকটি ট্রেন নাটোর হয়ে চলাচল শুরু করল। এর আগে নাটোরের যাত্রীদের জন্য শুধুমাত্র লালমনিরহাট থেকে ছেড়ে আসা লালমনি এক্সপ্রেস ট্রেনটি বরাদ্দ ছিল। ফলে যাত্রী সাধারণের মধ্যে ছিল ক্ষোভ। কারণ পঞ্চগড় থেকে ছেড়ে আসা পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি নাটোরে কোন স্টপেজ ছিলনা।

নাটোর রেলওয়ে স্টেশন কর্তৃপক্ষ জানায়, আজ থেকে শুরু হলো খুলনা থেকে ছেড়ে আসা আন্তঃনগর রুপসা এক্সপ্রেস ট্রেনটির যাত্রা। এই ট্রেনটির নাটোরে স্টপেজ রয়েছে। ফলে নাটোরের যাত্রীসাধারণের দুর্ভোগ কিছুটা হলেও লাঘব হবে বলে মনে করছেন স্থানীয়রা। আজ খুলনা থেকে ছেড়ে আসা আপ রুপসা এক্সপ্রেস ট্রেনটি দুপুর ১২ টায় নাটোর স্টেশনে যাত্রী নেবার জন্য থামে। এসময় নাটোরের ২৬ জন যাত্রী নিয়ে চিলাহাটির উদ্দেশ্যে রওনা দেয় ট্রেনটি। ‌অপরদিকে চিলাহাটি থেকে ডাউন রুপসা এক্সপ্রেস ট্রেনটি দুপুর দেড়টায় নাটোরে এসে পৌঁছায়। এসময় নাটোর স্টেশন থেকে ৩৯ জন যাত্রী নিয়ে খুলনার উদ্দেশে রওনা দেয়।

নাটোর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার অশোক চক্রবর্তী জানান, ধীরে ধীরে সব ট্রেন-ই চলাচল শুরু করতে পারে। আর স্বাস্থ্যবিধির মানার কারণে সকল ট্রেনের টিকিট বিক্রি হচ্ছে অর্ধেক। যা অনলাইনের মাধ্যমে যাত্রী সাধারণকে ক্রয় করতে হচ্ছে বলেও জানান স্টেশন মাস্টার।

ডাঃ আবুল হোসেন চক্ষু হাসপাতাল

 

Advertisement
উৎসMahabub Khandakar
পূর্ববর্তী নিবন্ধনাটোরে শিশু ভাগ্নে বলাৎকারের ঘটনায় ৩ মামার বিরুদ্ধে ব্যাবস্থা নেয়নি পুলিশ
পরবর্তী নিবন্ধনাটোরের সিংড়া উপজেলার কলম ইউনিয়ন পরিষদের অর্থায়নে নির্মিত হলো ১ কিলোমিটার রাস্তা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে