নাটোরের লালপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত ইয়াসির আলী করোনা আক্রান্ত নয়

0
330
Korona

নাটোরকন্ঠ:
নাটোরের লালপুর উপজেলার গোপালপুরে করোনা উপসর্গ নিয়ে ইয়াসির আলী (৪৫) নামের বিজিবি সদস্যের মৃত্যু হয়েছে সে করোনা পজেটিভ নয়। মঙ্গলবার ১৬ জুন বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসলিউশনে তার মৃত্যু হয়।  তিনি গোপালপুর পৌর এলাকার মৃত ইমান আলী হাজীর ছেলে। তিনি বিজিবি সদস্য হলেও প্রেষনে ডিজিএফআই এর ঢাকা অফিসে অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।
মৃত ইয়সির আলীর পরিবার সূত্রে জানাগেছে, তিনি ১৩ দিন আগে ছুটিতে ঢাকা থেকে তার নিজ বাড়ি গোপালপুরে আসেন। রবিবার ১৪ জুলাই তার জ্বরের সাথে শ্বাস কষ্ট দেখা দিলে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তার নমুনা সংগ্রহ করেন এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
করোনা ইউনিটে আইসলিউশনে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তারা জানান আগে থেকেই তার হার্টের সমস্যা ছিলো।এদিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদেহের কাছে থাকা তার আত্মীয় খালিদ হাসান বিকেল ৫টায় মুঠোফোনে জানান, তখন পর্যন্ত মৃত ব্যক্তির করোনা পরীক্ষার রিপোর্ট তারা পাননি।
তবে মঙ্গলবার সন্ধ্যার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানীন দ্যুতি এর সত্যতা নিশ্চিত করে জানান তার উপসর্গ থাকলেও করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে ।
উল্লেখ্য এই উপজেলায় শিশু, স্বাস্থ্যকর্মী, পুলিশ সদস্য ও রুপপুর পারমানবিক বিদ্যৎ কেন্দ্রের শ্রমিকসহ মোট ১১জন করোনায় আক্রান্ত হয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধজয়বার্তা আসবেই -কাজী জুবেরী মোস্তাক‘এর কবিতা
পরবর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুরে রাস্তা সংস্কারে নিম্নমানের ইট বালু পাথর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে