নাটোরের লালপুরে শিক্ষিকা হত্যাচেষ্টার আসামী রানার গ্রেফতার দাবীতে মানববন্ধন

0
303

লালপুরে শিক্ষিকাকে হত্যাচেষ্টার অন্যতম আসামী রানার গ্রেফতারের দাবীতে মানববন্ধন

বিশেষ প্রতিবেদক, নাটোর কণ্ঠ:
নাটোরের লালপুরে সেই প্রাইভেট শিক্ষিকাকে হত্যাচেষ্টার অন্যতম আসামী প্রশাসনে কর্মরত এনামুল হক রানার গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী। বুধবার দুপুরে উপজেলার ঈশ্বরপাড়া গ্রামে এ মানববন্ধনে এলাকাবাসী অভিযোগ করে বলেন, উপজেলার ঈশ্বরপাড়া গ্রামের আলোচিত প্রাইভেট শিক্ষিকা রুমা খাতুনকে হত্যাচেষ্টার অন্যতম আসামী এনামুল হক রানা প্রশাসনে কর্মরত থাকায় তাকে গ্রেফতার করতে টালবাহানা করছে পুলিশ।

এছাড়া মামলার এজহার থেকে মামলার দ্বিতীয় আসামী এনামুল হক রানার নাম বাদ দেওয়ার অপচেষ্টা করছে পুলিশ। উক্ত মানববন্ধনে এলাকাবাসীর পক্ষে শেফালী বেগম, শাহনাজ পারভীন, শাপলা বেগম, রোকেয়া বেগম, মিনা খাতুন, স্বজন পারভীন আক্তার সহ গ্রাম্য প্রধান আবু বক্কর সিদ্দিক প্রমুখ বক্তব্য রাখেন। মানববন্ধনে তারা প্রশাসনকে মামলার এজহারে উল্লেখ করে আসামী এনামুল হক রানাকে দ্রুত গ্রেফতারের দাবী জানান।

উল্লেখ্য, গত ৪ আগষ্ট (মঙ্গলবার) বিকেল ৪ টার সময় উপজেলার চংধুপইল ইউনিয়নের ঈশ্বরপাড়া গ্রামে শিক্ষিকা রুমা খাতুনকে কুপিয়ে হত্যাচেষ্টা করা হয়। ৬ আগস্ট (বৃহস্পতিবার) ভুক্তভোগীর স্বামী বাদশা আলম ৩ জনকে আসামী করে লালপুর থানায় একটি মামলা দায়ের করেন। কিন্তু মামলার রাষ্ট্রপক্ষের দাবী মামলার অন্যতম আসামী প্রশাসনে চাকুরী করার সুবাদে তার নাম অদৃশ্য ঈশারায় কাটা হয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুরে এলাকাবাসি মিলে জলাবদ্ধতা নিরসন
পরবর্তী নিবন্ধনাটোর উত্তর চৌকির পাড় জামে মসজিদের জন্য অনুদান প্রদান

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে