নাটোরের লালপুর ও বাগাতিপাড়া দুই উপজেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দ একসাথে

0
261

দুই উপজেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দ একসাথে

নাটোরের লালপুর ও বাগাতিপাড়া দুই উপজেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দ একসাথে বৈশ্বিক মহামারি কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমন মোকাবেলায়। নাটোর জেলার লালপুর ও বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগের যৌথ আয়োজনে লালপুরের ধুপইল ও বাগাতিপাড়ার দয়ারামপুরে জন সচেতনতামূলক মাস্ক বিতরণ করা হয়েছে। সোমবার বেলা এগারোটার দিকে লালপুরের ধূপৈল বাজার এবং বাগাতিপাড়ার দয়রামপুর বাজারে জনসচেতনতায় মাস্ক বিতরণ করেন এবং জনগণের সাথে কথা বলেন নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী অপরদিকে বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন ও সাধারণ সম্পাদক সেকেন্দার আলী উপস্থিত ছিলেন এছাড়াও আওয়ামী লীগ নেতা আনিছুর রহমান সহ দুই উপজেলার ই আওয়ামী লীগের নেতৃবৃন্দ এই ক্যাম্পিংয়ে অংশগ্রহণ করেন।
লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী জানান, দেশের এই দুঃসময়ে আওয়ামী লীগের নেতৃবৃন্দ দলীয় সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দুই উপজেলার নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাবে মাঠে রয়েছে। লালপুর এবং বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ অতীতের যেকোনো সময়ের চেয়ে এখন বেশি শক্তিশালী। তারা যেকোনো প্রাকৃতিক দুর্যোগে সব সময় এলাকার জনগণের পাশে থাকবে।
আওয়ামীলীগ নেতা আনিসুর রহমান জানান, আজ খুব ভালো লাগছে যে দুই উপজেলার সকল নেতৃবৃন্দ একসাথে আমরা করোনা ভাইরাস এর বিরুদ্ধে মাঠে নেমেছি জনগণকে সচেতন করতে। আমরা ঐক্যবদ্ধ থাকলে যেকোনো প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করে বিজয় ছিনিয়ে আনতে পারব।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর কালেক্টরেটের তিন সহকর্মীর অবসরজনিত বিদায় সম্বর্ধনা
পরবর্তী নিবন্ধনাটোরের তিন উপজেলা পেল নতুন এসিল্যান্ড

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে