নাটোরের সিংড়ায় কৃষককে কুপিয়ে যখম

0
224

সিংড়া, নাটোরকন্ঠ: নাটোরের সিংড়ায় নিজ বাড়ীতে ঢুকে বেলাল হোসেন নামে এক কৃষককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর আহত করা হয়েছে। শুক্রবার দুপুরে ঘাস কাটাকে কেন্দ্র করে রামানন্দ খাজুরিয়া ইউনিয়নের সোয়াইড় গ্রামে এই ঘটনা ঘটে। এ বিষয়ে আহতের স্ত্রী অলতাফুন নেসা বাদী হয়ে সিংড়া থানায় তিনজনকে আসামী করে একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর রায়হান নামে একজন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

মামালা সুত্রেজানা যায়, শুক্রবার বেলা ১১ টার দিকে আহত বেলাল খন্দকার প্রতিবেশীর জমির পাশের জমিতে ঘাস কাটতে যায়। এ নিয়ে দুই পক্ষের মাঝে বাক-বিতন্ডা শুরু হয়। এর এক পর্যায়ে প্রতিবেশী শামীম হোসেনসহ ৩জন ব্যক্তি বেলাল হোসেনের বাড়িতে ঢুকে। এরপর শামিম হোসেন হাসুয়া দিয়ে বেলালের কাধে কোপ দেয় এবং অন্যরা পিটাতে থাকে। এেসময় বেলাল হোসনের চিৎকারে প্রকিবেশীরা এগিয়ে এলে অভিযুক্ত ব্যক্তিরা পালিয়ে যায়। পরে গুরুতর আহত বেলাল খন্দকারকে প্রথমে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি )নুরে আলম সিদ্দিকী জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযুক্ত রায়হানকে গ্রেফতার করেছে। বাকীরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে চেষ্টা চালানো হচ্ছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক
পরবর্তী নিবন্ধনাটোরের বড়াইগ্রামে পুকুরে বিষ দিয়ে মাছ নিধন চেষ্টা: মানা করায় প্রহরীর স্ত্রীকে মারধর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে