নাটোরে আজও ব্যাংকার সহ আক্রান্তদের সম্পর্কে বিস্তারিত জানুন একমাত্র নাটোর কন্ঠে

0
1112
নাটোর করোনা আপডেট
নাটোর কণ্ঠ; নাটোরে আজও বেশ কয়েকজন ব্যাংকারসহ আক্রান্ত হয়েছে ১০ জন। নাটোরে আজ রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবরেটরি থেকে ৪২ টি নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। যার মধ্যে ১০ জনের পজিটিভ শনাক্ত হয়েছেন। দিন দিন বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। সবচেয়ে ভয়াবহ ব্যাপার হলো আগে ১০০/১৫০ নমুনা পরীক্ষা করে তার মধ্যে ১০ জন আক্রান্তের খবর আসত এখন সেই হিসেবে আক্রান্তের সংখ্যা নমুনার অনুপাতে বাড়ছে। এতে শংকিত সচেতন সমাজ সহ সংশ্লিষ্টরা।

আক্রান্তদের মধ্যে লালপুর উপজেলায় রয়েছে চারজন এছাড়া গুরুদাসপুর সিংড়া ও নাটোর সদরে রয়েছে দুজন করে। এতে সর্বমোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৫০ জনে, আর জেলায় পর্যন্ত সুস্থ হয়েছেন মোট ১১৫ জন। এছাড়া নমুনা পেডিং রয়েছে আরো প্রায় ৫০০। আক্রান্তদের সম্পর্কে বিস্তারিত তথ্য পাঠক আপনাদের সামনে তুলে ধরা হচ্ছে।

লালপুরে আজকের সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন। লালপুরের কাঠালবাড়ি এলাকার টেইলার্স কর্মী যার নাম আশরাফুল ইসলাম তিনি আজ করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া বিলমারিয়া এলাকার স্কুল শিক্ষক আক্কাস আলী তিনি করোনা পজিটিভ হয়েছেন। এছাড়া মাদারীপুরে চাকরি করেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ে যার বাড়ি লালপুরের দেবরপাড়ায়, যার নাম রফিকুল ইসলাম তিনিও করোনা সনাক্ত হয়েছেন। এছাড়া অর্জুনপুর বরমহাটি এলাকার আব্দুল মতিন যিনি পরমাণুতে চাকরির আবেদন করেছিলেন তিনিও করোনা আক্রান্ত হয়েছেন।
এদিকে নাটোর সদর উপজেলার পাইকোরদল এলাকার নিপেন্দ্রনাথ যিনি চাকরি করেন জনতা ব্যাংক প্রিন্সিপাল শাখা নাটোর প্রেসক্লাবের সামনে জনতা ব্যাংক শাখায় তিনি করোনা আক্রান্ত হয়েছেন এছাড়া নাটোর উপশহরে বসবাসকারী সিলেট চাকরি করেন আনিসুর রহমান তিনিও আক্রান্ত হয়েছেন।
এদিকে গুরুদাসপুরের চাচকৌর ইসলামী ব্যাংক শাখার দুইজন কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন আজও তাদের একজন সাইফুল ইসলাম অপরজন উজ্জ্বল হোসেন। তারা বসবাস করেন গুরুদাসপুরে।
এদিকে নাটোরের সিংড়া উপজেলার বড় চৌগ্রামের উজ্জল হালদার ও গোপেন হালদার নামে পিতা-পুত্র আক্রান্ত হয়েছেন। পিতা গোপেন হালদার মাছের ব্যবসা করলেও ছেলে উজ্জল হালদার চাকরি করেন আইসিটি বিভাগে ঢাকায়।
পাঠক নাটোরে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। আর এ সম্পর্কে বিস্তারিত তথ্য একমাত্র নাটোর কণ্ঠ নির্ভুলভাবে তুলে আনছে আপনাদের সামনে তাই নাটোর কণ্ঠের সঙ্গে থাকুন নাটোর কণ্ঠ পড়ুন।
Advertisement
পূর্ববর্তী নিবন্ধহেয়ালি -কবি নুর মহাম্মদ‘এর কবিতা
পরবর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুরে পানিতে পড়ে শিশুর মৃত্যু

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে