নাটোরে আজ করোনায় মৃত্যু ১, নতুন আক্রান্ত ১৪

0
771
নাটোর করোনা আপডেট

নাটোর কন্ঠ : নাটোরে ২৪ ঘন্টায় করোনায় আরো একজনের মৃত্যুসহ নতুন করে ১৪ জন আক্রান্ত হয়েছেন। শহরের কানাইখালী এলাকার মৌসুমী বেগম নামে ৫০ বছর বয়সী এক নারী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে মারা গেছেন।

এনিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্য ২৬জন। গত ২৪ ঘণ্টায় ২৯ জনের নমুনা পরীক্ষা করে ১৪ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। গেল ২৪ ঘণ্টায় সংক্রমনের হার ৪৮ শতাংশ। বুধবার এই হার ছিল ৫১ শতাংশ।

এদিকে বৃহস্পতিবার সকাল থেকেই স্বাস্থ্যবিধি কঠোরভাবে বাস্তবায়নের লক্ষে পুলিশসহ জেলা প্রশাসন রাজপথে অবস্থান করেন। পুলিশ সদস্যরা শহরের বেশ কিছু গলিপথে চলাচল সীমিত করতে বাঁশ টানিয়ে দিয়েছেন।

জেলা প্রশাসক মো. শাহরিয়াজ জানান, স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে কঠোর নির্দেশনায় একাধিক মোবাইল টিম কাজ করছে। এছাড়া পৌরসভা, উপজেলা প্রশাসন, পুলিশসহ তথ্য অফিসের পক্ষে মাইকিং করে সকলকে স্বাস্থ্যবিধি মানতে নির্দেশ প্রদান করা হচ্ছে।

যদিও বা গত কয়েকদিনের তুলনায় সংক্রমণের হার কমার দিকে তবুও স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে অবস্থার পরিবর্তন না হলে করোনা প্রতিরোধ কমিটির সাথে বৈঠক করে পরবর্তী কঠোর সিদ্ধান্ত নেয়া হতে পারে বলে জানালেন তিনি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবিলদহর হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ
পরবর্তী নিবন্ধপ্রবীণ সাংবাদিক মাহফুজ আলম মুনি আর নেই

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে