নাটোরে আজ করোনা আক্রান্তদের বিস্তারিত জানুন শুধুমাত্র নাটোরকন্ঠে

0
535
নাটোর করোনা আপডেট

নাটোর কণ্ঠ: নাটোরে দিন দিন অবনতির দিকে এগিয়ে যাচ্ছে করোনা পরিস্থিতি। আজও চিকিৎসক, ব্যাংকার, পুলিশ সদস্য, খাদ্য কর্মকর্তা, ছাত্র সহ ১৩ জন আক্রান্ত হয়েছেন। আসন্ন ঈদে কোন পরিস্থিতি দাঁড়ায় তা নিয়ে শঙ্কিত ও আতঙ্কিত সচেতন মহল থেকে শুরু করে সংশ্লিষ্টরা।

আজকে আক্রান্তদের সম্পর্কে বিস্তারিত তথ্য আপনাদেরকে জানানো হচ্ছে। নাটোর শহরের মাদ্রাসা মোড় এলাকায় বসবাসকারী কামাল হোসেন যিনি গুরদাসপুর ইসলামী ব্যাংকে চাকরি করেন তিনি আজ করন আক্রান্ত হয়েছেন। এদিকে নাটোর শহরের হাফরাস্তা এলাকায় যিনি বড়াইগ্রামের আহমেদপুর নিবাসী কিন্তু থাকেন হাফরাস্তা এলাকায় সাইফুদ্দিন তিনি করোনা আক্রান্ত হয়েছেন, তিনি একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেন।

নাটোরের সিংড়া উপজেলা নির্বাচন কর্মকর্তার সাইফুল আলম এর আগে করোনা আক্রান্ত হয়েছিলেন তার ছেলের উপজেলা নির্বাচন অফিসের ডাটা এন্ট্রি অপারেটর পদে চাকরি করেন সজীব উদ্দিন তিনি আজ করোন আক্রান্ত হয়েছেন। সিংড়া উপজেলা খাদ্য কর্মকর্তা বিদ্যুৎ কুমার তার বাড়ি রাজশাহীর মোহনপুরে তিনি থাকেন সিংড়ায় খাদ্য বিভাগের কোয়ার্টারে।

এদিকে প্রশাসনে কর্মরত বড়াইগ্রাম চৌগাছি এলাকার মোহাম্মদ ময়লাল। ছুটিতে বাড়িতে আসার পরে জ্বরে আক্রান্ত হলে নমুনা প্রদান করেন আজ তার করোনা পজিটিভ এসেছে। এছাড়া বড়াইগ্রামের বাহিমালী এলাকার যুবক আশরাফুল ইসলাম পরমাণুতে চাকুরীর আবেদন করেছিলেন তিনিও করোনা আক্রান্ত হয়েছেন। এদিকে বনপাড়া বাজারের মালিপাড়া এলাকার ব্যবসায়ী ফজলুর এর আগে করোনা আক্রান্ত হয়েছিলেন। পরিবারের সকল সদস্যই নমুনা প্রদান করলে আজ তার ছেলে সালাউদ্দিনের পজেটিভ আসে। পরিবারের অন্য সকল সদস্যের নমুনার ফলাফল এখনো পেন্ডিং রয়েছে। আশঙ্কা করা হচ্ছে পরিবারের সকল সদস্যই করোনা আক্রান্ত। এদিকে বড়াইগ্রামের রাজাপুর এলাকার নারায়ণপুর এলাকার আরেক যুবক আলমগীর হোসেন তিনি পরমাণুতে চাকরির আবেদন করেছিলেন আজ তারও করোনা পজিটিভ ধরা পরল।

এদিকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ফারজানা করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া লালপুর থানার পুলিশ সদস্য মোস্তাক আহমেদ করোন আক্রান্ত হয়েছেন। লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা নুরুজ্জামান আগে করণ আক্রান্ত হয়েছিলেন তার স্ত্রী ও ফাহিমা খাতুনের আজ করোনা পজিটিভ ধরা পড়েছে। গতকাল তার সন্তানের করোনা পজিটিভ আসে। এছাড়া লালপুর মৎস্য বিভাগের চাকরি করেন আনোয়ার হোসেন করোনা আক্রান্ত হয়েছেন।

আক্রান্তদের সংখ্যা দিন দিন যেভাবে বৃদ্ধি পাচ্ছে এবং মানুষ যেভাবে স্বাস্থ্য বিধি না মেনে চলাচল করছে তাতে যে কোন মুহূর্তে নাটোরের ভয়ঙ্কর আকার ধারণ করতে পারে করোনা, বলে আশঙ্কা প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধআমি আসবো -কবি মহিউদ্দিন ফারুক অপু‘এর কবিতা
পরবর্তী নিবন্ধপ্রসঙ্গ হিরো আলম বনাম অনন্ত জলিল- স্বকৃত নোমান

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে