নাটোরে ইসি‘র মতবিনিময় প্রার্থী ও আইন শৃংখলা বাহিনীর সাথে

0
206
natore kantho

নাটোর কন্ঠ : নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেন, আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে ভোট দিতে আসবেন আমরা সেই পরিবেশ তৈরি করেছি। ১৯৭২ সালের জনপ্রতিনিধিত্ব আদেশ যা দিয়ে নির্বাচন পরিচালিত হয়।

সেখানে আগে সুপষ্টভাবে কোন আইন ছিলোনা ভোটারদের বাঁধা দিলে বা ভয়ভীতি প্রদর্শন করে কি শান্তি হবে? এবার সেই আদেশ সংশোধন করেছে নির্বাচন কমিশন। এখন কেউ যদি কোন ভোটারকে বাড়ীতে হোক,

বাহিরে হোক,রাস্তাঘাটে, ভোট কেন্দ্রে বা যে কোন স্থানে ভয় দেখায় বা হুমকি ধামকি প্রদর্শন করে আতংক বিস্তার করে তাহলে সে অপরাধী হিসেবে গন্য হবে। তাকে আইনের আওতায় আনা হবে।

তাই ভোটাররা নির্ভয়ে নির্দিধায় ভোট কেন্দ্রে আসবেন এবং পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করেন। তিনি আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও আইন শৃংখলা বাহিনীর সদস্যদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক আনিসুর রহমান,অতিরিক্ত বিভাগীয় কমিশনার জসিম উদ্দিন হায়দার, জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা,

পুলিশ সুপার তারিকুল ইসলাম সহ প্রশাসনের উদ্ধোর্তন কর্মকর্তাবৃন্দ। নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা এর আগে জেলা রপ্রশাসকের সম্মেলন কক্ষে প্রিজাইটিং অফিসারদের সাথে মতবিনিময় করেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধশান্তিপুর্ন নির্বাচন দেখতে চাই -প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধনাটোরে যথাযোগ্য মর্যাদায় বড়দিন উদযাপন 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে