নাটোরে এক সঙ্গে তিন কণ্যা সন্তানের জন্ম

0
120
natore-kantho

নাটোর কন্ঠ : নাটোরের লালপুর উপজেলার নবীনগর গ্রামের বন্যা খাতুন (২৩) নামের এক গৃহবধু এক সঙ্গে তিন কণ্যা সন্তানের জন্ম দিয়েছেন। শনিবার (১০ জুন) সকাল সাত টার দিকে উপজেলার-

গোপালপুরে বেসরকারী হাসপাতাল মুক্তার জেনারেল হাসাপাতালে সিজারের মাধ্যমে তিন কণ্যা সন্তানের জন্মদেন তিনি। বন্যা খাতুন নবীনগর গ্রামের আব্দুল করিমের স্ত্রী। এনিয়ে চার কণ্যা সন্তানের মা হলে বন্যা খাতুন।

এর আগেও সিজারের মাধ্যে এক কণ্যা সন্তানের জন্মদেন তিনি। তার বয়স ৫ বছর। এদিকে এক সঙ্গে তিন সন্তান জন্মের খবর এলাকায় ছড়িয়ে পরলে স্থানীয় নারী-পুরুষ হাসপাতালে ভিড় করেন।

বন্যা খাতুনের স্বামী আব্দুল করিম বলেন, গরীব মানুষের ছেলে তিনি। একটি রাইস মিলে দিন হাজিরাতে কাজ করেন। তার সংসারে তেমন স্বচ্ছলতা নেই। একদিন কাজ না করলে ভাত জোটেনা। একটি ছেলে সন্তানের আশা করেছিলেন।

কিন্তু তিন কন্যা সন্তান দিয়েছে আল্লাহ। তিন সন্তান জন্মের পর তিনি খুশি হলেও তাদের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত। যে খানে এক সন্তানের খরচ জোগানোই কষ্টকর সেখানে ৪টা মেয়ে সন্তান কিভাবে মানুষ করবেন তা নিয়ে চিন্তিত তিনি ।’

মুক্তার জেনারেল হাসপাতালের পরিচালক মুক্তার হোসেন বলেন, শুক্রবার রাতে বন্যা খাতুনের প্রসব ব্যাথা উঠে। পরিবারের লোকজন সকল ছয় টাই তাকে হাসপাতালে আনলে সকাল সাতটাই সিজারের মাধ্যমে তিনটি কণ্যা সন্তানের জন্ম হয়। তিন সন্তান ও মায়ের শারীরিক অবস্থা বর্তমানে ভালো রয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে ট্রেনে কে.টে অ.জ্ঞা.ত নারীর মৃ্.ত্যু
পরবর্তী নিবন্ধনাটোরে এমপি বকুলসহ ৫ জনের বিরুদ্ধে হ.ত্যা মামলা : পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে