নাটোরে এমপি শিমুলের নির্বাচনী ক্যাম্পে ককটেল বি.স্ফো.র.ণ

0
213

নাটোর কন্ঠ : নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের নির্বাচনী ক্যাম্পে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। মঙ্গলবার দিবাগত রাতে নাটোর শহরের মাদ্রাসা মোড় (স্বাধীনতা চত্বর) এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১১টার দিকে শহরের মাদ্রাসা মোড় এলাকায় অবস্থিত নৌকা প্রতীকের প্রার্থী শফিকুল ইসলাম শিমুলের নির্বাচনী ক্যাম্পে একটি ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। ককটেল বিস্ফোরণের বিকট শব্দ পেয়ে ঘটনাস্থলে জড়ো হতে থাকেন স্থানীয় ও নৌকা সমর্থকরা।

খবর পেয়ে নৌকার প্রার্থী সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) জোবায়ের হাবিব, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এবিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মিজানুর রহমান জানান, রাত ১১টার দিকে শহরের মাদ্রাসা মোড় এলাকায় নৌকার প্রার্থীর একটি নির্বাচনী ক্যাম্প লক্ষ করে কে বা কারা একটি ককটেল নিক্ষেপ করেছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তেমন কোনো ক্ষয়ক্ষতির আলামত পাইনি। নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশের একটি টিম তদন্ত শুরু করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের স্বেচ্ছাসেবী সংগঠন “স্মাইল ফর লাইফ’’এর শীতবস্ত্র বিতরণ
পরবর্তী নিবন্ধকাঁচি মার্কার প্রচারণায় প্রার্থী লেঃ কর্নেল রমজান আলী

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে