নাটোরে করোনা আক্রান্ত ভেবে কেউ সৎকার করলো না, এগিয়ে এলেন ইউএনও

0
491
Korona

নাটোরকন্ঠ: নাটোর সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়নে জংলী এলাকায় বিধান সরকার (৪৮) নামে ঢাকা ফেরত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি নওগাঁ জেলার রানীনগর উপজেলার দুলাল সরকারের ছেলে। মঙ্গলবার রাতে করোনা উপসর্গ নিয়ে ঢাকা থেকে তিনি নাটোরে আসেন। আজ বুধবার সকালেই তিনি মারা যান। তেবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান ওমর আলী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিধান সরকার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন । বুধবার সকালে ঘুম থেকে না উঠায় বাইরে থেকে অনেক ডাকাডাকি করা হয়। এতে কোনো সাড়া শব্দ না পাওয়ায় দরজা ভেঙে ফেলে পরিবারের লোকজন । দরজা খুলে দেখে বিধান মারা গেছে। এসময় বিধান করোনায় আক্রান্ত ভেবে কেউ তার সৎকার করতে এগিয়ে আসেনি। নওগাঁয় তার বাড়িতে খবর পাঠানো হলেও তারা মরদেহ নিতে চাননি। এদিকে এসব ঘটনার খবর পেয়ে দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম ঘটনাস্থলে গিয়ে জংলী শ্মশানে বিধান সরকারের মরদেহ সৎকারের ব্যাবস্থা করেন।

নাটোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, করোনা ভেবে কেউ বিধান সরকারের সৎকারে এগিয়ে আসেনি। স্থানীয় ইউপি চেয়ারম্যানকে সাথে নিয়ে রাজশাহী থেকে স্বেচ্ছাসেবক আনিয়ে মৃতদেহ সৎকারের ব্যাবস্থা করা হয়েছে। এছাড়া মৃত ব্যাক্তি করোনা আক্রান্ত ছিলেন কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে বলেও জানান তিনি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধকবি আলেয়া আরমিন আলো‘এর একগুচ্ছ কবিতা
পরবর্তী নিবন্ধনাটোরের সিংড়ায় পুকুর নিয়ে বিরোধে গ্রাম ছাড়া ১ টি পরিবার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে