নাটোরে করোনাজয়ী এসিল্যান্ড আবু হাসানকে ফুলেল শুভেচ্ছা জেলা প্রশাসনের

0
311

নাটোরে করোনাজয়ী এসিল্যান্ড আবু হাসানকে ফুলেল শুভেচ্ছা জেলা প্রশাসনের

নাটোর কণ্ঠ:
নাটোরে করোনাজয়ী এসিল্যান্ড( সহকারী কমিশনার ভূমি) আবু হাসানকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে জেলা প্রশাসন‌। আজ সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ। এছাড়া এসময় ফুলের তোড়া তুলে দেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।
এ সময় জেলা প্রশাসক বলেন, করোনা ভাইরাসের ক্রান্তিলগ্নে নাটোর জেলা প্রশাসনের প্রতিটি সদস্য জনগনের সেবা ও সুরক্ষা নিশ্চিতকল্পে সার্বক্ষণিক কাজ করে চলেছেন। আমরা জানি নাটোরের জনগণ শান্তিপূর্ণভাবে এবং দৃঢ়তার সাথে এই করোনা যুদ্ধে জয়ী হবে। তারা স্বাস্থ্যবিধি মানবেন এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করার মাধ্যমে এই করোনা ভাইরাসের মহামারী থেকে নিজেকে রক্ষা করতে পারবেন।
এ সময়, স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ, জেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। ‌
উল্লেখ্য তিনি দায়িত্ব পালনকালে করোনা সনাক্ত হয়েছিলেন। ১৪ দিন আইসোলেশন থাকে চিকিৎসা গ্রহণ শেষে পরপর দুইবার করনা পরীক্ষায় নেগেটিভ আশায় তিনি সুস্থ হয়েছেন বলে ঘোষণা করা হয়। তার অসুস্থতার সময় বেশ কয়েকদিন নাটোর সদর উপজেলা ভূমি অফিস লকডাউন ছিল।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে অনুদানের চেক ও ঢেউটিন বিতরণ করলেন এমপি শিমুল
পরবর্তী নিবন্ধনাটোরে ২৪ ঘণ্টার মধ্যে ভাঙ্গা রাস্তা মেরামতের নির্দেশ দিলেন এমপি শিমুল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে