নাটোরে করোনা আক্রান্তের সংখ্যা ৮০০ ছাড়িয়ে গেল, নতুন আক্রান্ত ১৫

0
385
নাটোর করোনা আপডেট

নাটোরে করোনা আক্রান্তের সংখ্যা ৮০০ ছাড়িয়ে গেল, নতুন আক্রান্ত ১৫

নাটোর কণ্ঠ: নাটোরে গতরাতে ৫২ জন ব্যক্তির নমুনার ফলাফল নাটোরে এসে পৌঁছায়। এর ভেতরে করোনা আক্রান্ত হয়েছেন ১৫ জন। এই ১৫ জন নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৮ শত ছাড়িয়ে গেল।
আক্রান্তদের মধ্যে কানাইখালিতে বসবাসকারী প্রাইম ব্যাংকের এক কর্মকর্তা রয়েছেন, রয়েছেন বঙ্গজল এলাকার এক স্কুলের অফিস সহকারি। এছাড়া বিশ্বজিৎ নামে এক ব্যবসায়ী ও এক নারী রয়েছেন আক্রান্তের তালিকা।
এছাড়া নাটোর শহরে বাড়ি নিয়মিত সিংড়া যাতায়াত করেন, চাকরি করেন অগ্রণী ব্যাংকে এমন দুজন ব্যাংক কর্মকর্তা আজ আক্রান্ত হয়েছেন। সিংড়ায় এক কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মী, কলম গ্রামের দুই কৃষক রয়েছেন আক্রান্তের তালিকা। এছাড়া পুনরায় পজিটিভ রিপোর্ট এসেছে এক পুলিশ সদস্যের।
লালপুরে মোট আক্রান্ত রয়েছে ছয়জন। উপজেলার ধুপইল এলাকার এক রাজমিস্ত্রি ও এক ছাত্র যিনি লেখাপড়া করেন রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজ রাজশাহীতে। এছাড়া ভবানীপুর ও রামকৃষ্ণপুর গ্রামের দুই কৃষক ও রয়েছেন আক্রান্তের তালিকা। এছাড়া নাসির গ্লাস কোম্পানিতে চাকরি করতেন এমন এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন।
এদিকে নাটোরের গুরুদাসপুর উপজেলার চাষ করে এক প্রবীণ ব্যক্তি যার বয়স ৮০ বছরের উপরে তিনি আক্রান্ত হয়েছেন এছাড়া পুনরায় নতুন করে পজেটিভ রিপোর্ট এসেছে এক নারী কর্মকর্তার।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধপ্রচার বেঁচি -ভাস্কর বাগচী‘এর ছড়া
পরবর্তী নিবন্ধদূর্নীতির সাথে সব সময় আপোষহীন ছিলেন বঙ্গবন্ধু- এমপি বকুল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে