নাটোরে কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের শ্রদ্ধায় স্মরণ

0
122

নাটোর কণ্ঠ : কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের শ্রদ্ধা ও কৃতজ্ঞতায় স্মরণ করা হলো নাটোরে। পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে আজ মঙ্গলবার সকাল দশটায় পুলিশ লাইন্সে আলোচনা সভার আয়োজন করা হয়।

এছাড়া স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ করা হয়, শহরে বের হয় শোভাযাত্রা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

পুলিশ সুপার লিটন কুমার সাহার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার শরিফ উদ্দীন,

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের এবং সিআইডি’র সহকারী পুলিশ সুপার আব্দুল হাই।

আলোচনা সভায় বক্তারা বলেন, মহান মুক্তিযুদ্ধের প্রথম প্রহরে রাজারবাগ পুলিশ লাইন্সে প্রথম প্রতিরোধ গড়ে তোলে পুলিশ বাহিনী। স্বাধীন বাংলাদেশে দেশের মানুষকে নিরাপদ রাখতে, শান্তি-শৃংখলা সমুন্নত রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে পুলিশের সদস্যরা।

কর্তব্যরত অবস্থায় দায়িত্ব পালনে মৃত্যুর ঝুঁকি নিতেও কার্পণ্য করেন না তাঁরা। সমৃদ্ধ বাংলাদেশ গড়ার নেপথ্য কারিগর হিসেবে দেশের স্থিতিশীলতা রক্ষা করে যাবে পুলিশ বাহিনী।

আলোচনা সভায় দেশের বিভিন্ন স্থানে কর্তব্যরত অবস্থায় মৃত্যবরণকারী নাটোর জেলার ১৪ জন পুলিশ সদস্যবৃন্দের পরিবারকে সম্মাননা প্রদান করা হয় এবং মৃত্যবরণকারী পুলিশ সদস্যবৃন্দের স্মরণে পুলিশ লাইন্সে স্থাপিত স্মৃতিসৌধে পুষ্প স্তবক অর্পণ করা হয়।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধদাফনের ২৫ দিন পর কবর থেকে লাশ উত্তোলন
পরবর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুরে ছেলের নির্যাতনের শিকার গর্ভধারিনী মা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে