নাটোরে কর্মহীনদের মাঝে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

0
354
AL

নাটোরকন্ঠ: করোনা ভাইরাস প্রতিরোধে গনসচেতনামূলক কর্মকান্ড চালিয়ে যাওয়ার পাশাপাশি হত দরিদ্রদের খাদ্য সামগ্রীয় বিতরণ করেছেন নাটোর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ও বিশিষ্ট সমাজসেবক আহমেদ সেলিম ।
তিনি বুধবার সকালে সদর উপজেলার চাঁদপুর মাদ্রাসা মাঠে কর্মহীন ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী এবং গণসচেতনতামূলক লিফলেট বিতরণ করেন । এ সময় উপস্থিত ছিলাম সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জামান মন্ডল, সাধারণ স¤পাদক জহুরুল ইসলাম সুক্কু,পৌর সভাপতি মলয় কুমার রায়, স্বেচ্ছাসেবক লীগ নেতা মেহেদী হাসান শুভ,রাজু হাসান ।
স্বেচ্ছাসেবকলীগ নেতা আহম্মেদ সেলিম বলেন-এই মরণব্যাধি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে জননেত্রী শেখ হাসিনা এবং জেলা আওয়ামী লীগ সাধারণ স¤পাদক ও সদর আসনের সাংসদ শফিকুল ইসলাম শিমুলের নির্দেশে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ৫৪ দিন ধরে নাটোরে কর্মহীনদের মাঝে খাদ্যসাামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে । রেখেছে । জীবনের ঝুঁকি নিয়ে শিমুল এমপি দুইমাস যাবৎ দিনরাত মানুষের ঘরে ঘরে গিয়ে খাবার বিতরণ করছে । মানুষকে সচেতন করাসহ করোনা সংকটে জনসেবায় বাংলাদেশের রাজনীতিতে উদাহরণ সৃষ্টি করেছেন । গনসচেতনা মূলক প্রচার-প্রচারণা চালিয়ে যেতে হবে এবং প্রত্যেকে সামর্থ অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে সবাইকে । বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তৈল ও সাবান ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, জুতা পেটা করে মিমাংসা ???!!!
পরবর্তী নিবন্ধনাটোরে রিকশা শ্রমিক ইউনিয়নের চাঁদাবাজি বন্ধ করলেন এমপি শিমুল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে