নাটোরে গৃহবধু ধর্ষনের অভিযোগে স্বর্ণকার গ্রেফতার

0
211
01714

নাটোর কন্ঠ : নাটোর শহরে এক গৃহবধুকে ধর্ষনের অভিযোগে গোপাল দাস (৩১) নামে এক স্বর্ণকারকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার (২২ আগষ্ট) দিবাগত রাতে নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত গোপাল দাস নাটোর পৌরসভার ১নং ওয়ার্ডের দক্ষিণচৗকির পাড়ের মৃত্য প্রদীপ দাসের ছেলে।

পুলিশ ও ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা জানান, অভিযুক্ত গোপাল এক সময় স্বর্ণকার পট্রিতে “প্রদীপ নাক ফুল ঘড়” তাদের স্বর্ণের দোকান ছিল। ভিকটিমের স্বামীও তার সাথে স্বর্ণের কাজ করতেন এবং একই এলাকায় বাস করেন। গত সোমবার সন্ধায় পারিবারিক অনুষ্ঠানের জন্য কাড়াই আনতে গোপাল ভিকটিমের বাসায় প্রবেশ করে।

এসময় বাড়ির মধ্যে অন্য সদস্যরা না থাকায় ওই গৃহবধুকে গোপাল জোরপূর্বক ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দেয়। পবর্তীতে বিষয়টি স্বামী ও পরিবারের অন্য সদস্যদের জানালে ওই রাতেই সদর থানায়, গোপাল দাসকে আসামি করে একটি মামলা দায়ের করেন গৃহবধু।

এব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পাওয়া পরে ওই রাতেই আসামীকে ওই অভিযোগের প্রেক্ষিতে গ্রেফতার করে মঙ্গরবার (২৩ আগষ্ট) দুপুরে তাকে নাটোর কোর্ট প্রেরন করা হয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধমেয়রের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ
পরবর্তী নিবন্ধছেলের বাড়িতে মেয়ের অনশন বিয়ের দাবিতে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে