নাটোরে গৃহবধু হত্যার অভিযোগে স্বামী ও শাশুড়ি আটক

0
121

নাটোর কন্ঠ : নাটোরের গুরুদাসপুরে রাত্রি নামে এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী ও শাশুড়িকে আটক করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে উপজেলা পৌর সদরের খামারনাচকৈড় খোয়ার পাড়া মহল্লায় ওই ঘটনা ঘটে। রাতেই রাত্রির স্বামী নাঈম হোসেন ও শ্বাশুরি আরবি বেগমকে আটক করে পুলিশ।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মতিন জানান, ‘চার বছর আগে উপজেলার খোয়ার পাড়া মহল্লার মৃত রবিউল ইসলামের ছেলে নাঈমের সাথে প্রতিবেশী রঞ্জু প্রামানিকের মেয়ে রাত্রির বিয়ে হয়। বিয়ের আড়াই বছর পরে একটি কন্যা সন্তান হয়।

বিয়ের পর থেকেই যৌতুকের জন্য রাত্রির ওপর বিভিন্ন ভাবে নির্যাতন করা হতো। গতকাল পুরাতন চুলা কেনাকে কেন্দ্র করে গৃহবধুর মা ফরিদা বেগম এর সাথে শাশুড়ি আরবি বেগম ও স্বামী নাঈম হোসেনের বিবাদ হয়। এঘটনাকে কেন্দ্র করে সেই রাতেই গৃহবধুকে বেধরক পিটিয়ে আহত করে স্বামী ও শাশুড়ী।

গভীর রাতে নাঈম হোসেনের বাড়িতে রাত্রীর চিকৎসার শুনতে পেয়ে স্থানীয়রা ছুটে এসে গৃহবধু রাত্রিকে দড়ি দিয়ে পেচিয়ে ঝুলিয়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। এসময় স্বামী ও শ্বাশুড়ী বাড়ি থেকে পালিয়ে যায়।

পরে পুলিশ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়। গৃহবধুর মরদেহ উদ্ধার করে নাটোর মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় রাত্রির বাবা রঞ্জু প্রামানিক বাদি হয়ে স্বামী মোঃ নাঈম হোসেন (২৭) ও শাশুড়ী আরবি বেগম (৫০) এর নামে হত্যা মামলা দায়ের করেছেন।’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে বাক প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধসিংড়া মডেল প্রেসক্লাব সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে