নাটোরে গৃহহীনদের প্রধানমন্ত্রীর ঘর প্রদানের শুভ উদ্বোধন

0
316

স্টাফ রিপোর্টার নাটোরকন্ঠ : নাটোরে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে গৃহহীনদের প্রধানমন্ত্রীর ঘর প্রদানের শুভ উদ্বোধন করা হয়েছে। এই উপলক্ষে শনিবার সকাল দশটার দিকে সদর উপজেলা পরিষদের কনফারেন্স রুমে এক বর্ণাঢ্য আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ পিএএ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোর জজ কোটের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক শামসুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা রাজনৈতিক নেতৃবৃন্দ।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে সকালে গণভবন হতে দেশের ৬৪ জেলার ৪৯২টি উপজেলার সঙ্গে সংযুক্ত হয়ে ৬৯ হাজার ৯শ’ ৪ জন ভূমিহীন ও গৃহহীনকে ঘর প্রদান কার্যক্রমের প্রথম পর্যায়ের শুভ উদ্বোধন করবেন। সকল ঘরে বিদ্যুৎ ও সুপেয় পানি সরবরাহের বন্দোবস্ত করা হয়েছে। প্রতিটি জমি ও বাড়ির মালিকানা স্বামী-স্ত্রীর যৌথ নামে দেওয়া হচ্ছে। পরে ভূমিহীনদের হাতে উপস্থিত অতিথিবৃন্দ বাড়ির দলিল তুলে দেন এবং প্রধানমন্ত্রী দীর্ঘ জীবন কামনা করে দোয়া পরিচালনা করা হয়। দেশের গৃহহীন প্রতিটি মানুষ ঘর না পাওয়া পর্যন্ত এই কার্যক্রম চলমান থাকবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় ৬০ টি গৃহহীন পরিবারকে ঘর প্রদান
পরবর্তী নিবন্ধপ্রতিহিংসার রাজনীতিতে বাংলাদেশ ক্ষতবিক্ষত- নাটোরে দুলু

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে