নাটোরে চাঁদাবাজির অভিযোগে আওয়ামী লীগ ও যুবলীগ নেতা গ্রেফতার

0
516

স্টাফ রিপোর্টারঃ
নাটোরে চাঁদাবাজির অভিযোগে আওয়ামীলীগ ও যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বিকালে তাদের সদর উপজেলার তেবাড়িয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃতরা হলেন নাটোর পৌর আওয়ামীলীগের ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম ও তেবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম। তাদের বিরুদ্ধে অভিযোগ অটোরিকসা চুরিকে কেন্দ্র করে সালিসের নামে এক ব্যক্তিকে আটকে রেখে ৩০ হাজার টাক দাবি করেছিলেন তারা। এছাড়া অটো চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাগাতিপাড়ার মাসুমপুর গ্রামের মৃত আসাদুলের ছেলে আশিক কে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানায়, নাটোর সদর উপজেলার পাইকপাড়া এলাকার আফজাল হোসেন রাজশাহীর পুঠিয়ায় গিয়ে তার অটোরিকশাটি হারিয়ে ফেলে। অপরদিকে আশিকের কাছ হত ব্যাটারির বিহীন ওই অটোরিকশাটি উদ্ধার করা হয়। এদিকে এই চুরি যাওয়া অটোরিকশাকে কেন্দ্র করে সালিশি বৈঠকে ওই আশিকে চোর সাব্যস্ত করে তার কাছ থেকে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করা হয়। এই ঘটনায় আশিকের মা বাদী হয়ে নাটোর সদর থানায় মামলা করলে ওই দুই নেতাকে আটক করা হয়।
অপরদিকে অটো চুরির অভিযোগে আফজাল হাসেন বাদী হয়ে আশিককে অভিযুক্ত করে অপর একটি মামলা দায়ের করেন। সেই মামলায় আশিক কে আটক করেছে পুলিশ।
নাটোর থানার ওসি জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুটি পৃথক মামলায় তিনজনেকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে আজ ৭ জন করোনা আক্রান্ত, জেলায় মোট ১০৩
পরবর্তী নিবন্ধনাটোরের নলডাঙ্গায় করোনা আক্রান্তরা পেলেন প্রধানমন্ত্রীর উপহার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে