নাটোরে টেলিভিশনে সাক্ষাৎকার দেওয়ায় ইসকন ভক্তেকে ‘বর্বর’ নির্যাতন সুদ কারবারিদের

0
733

টেলিভিশনে সাক্ষাৎকার দেওয়ায় ‘বর্বর’ নির্যাতন

সুদ ব্যবসায়ীদের অত্যাচার ও নির্যাতনের বিরুদ্ধে বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দেওয়ায় নাটোর শহরতলীর হাজরা নাটোর গ্রামে নামের মোহন কুমার মন্ডল নামে ইসকন ভক্ত এক কলেজ ছাত্রকে বাজার থেকে ফেরার পথে ডেকে নিয়ে বেদম মারপিটের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘেটেছে.শনিবার সকাল ১১টায় ।সে হাজরা নাটোর এলাকার কৃষক মোঘল মন্ডলের ছেলে ।এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।এদিকে নির্যাতনের শিকার সমোহন কুমার মন্ডল বর্তমানে নাটোর আধুনিক হাসপাতলে চিকিৎসা শেষে বাসায় বিশ্রামে রয়েছে ।
জানা যায়.গত ৩ জানুয়ারী ভোরে নাটোর শহরতলীর হাজরা নাটোর এলাকয় সুদের টাকার চাপ সইতে না পেরে গোপাল মন্ডল নামে এক বর্গাচাষী আত্মহত্যা করে এবং সুদ ব্যবসায়ীদের অত্যাচার নির্যাতন সইতে না পেরে দিনমজুর দিলীপ দাস বাড়িঘর ছেড়ে পালিয়ে যায়। এ নিয়ে বেসরকারি একটি টেলিভিশন চ্যানেল নিউজ টুয়েন্টিফোরের সাক্ষাৎকার দেওয়ায় মোহন মন্ডলের উপর ক্ষিপ্ত হয় সুদ ব্যবসায়ী সমর সাহা । শনিবার সকালে মোহন বাজার থেকে ফেরার পথে সমর সাহার ছেলে সুজন সাহা ।সেখানে তাকে লাঠি দিয়ে বেদম মারপিট করা হয়। এসময় তার চিৎকারে স্থানীয় লোকজন চলে এলে সুজন পালিয়ে যান।পরে মোহনকে উদ্ধার করে নাটোর আধুনিক হাসপাতালে নিয়ে যায় ।
এ ব্যাপারে নাটোর সদর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে ।নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় মাটিবাহী ট্রাক্টরের ধাক্কায় শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধনাটোরে ডায়াবেটিক হাসপাতালে দেওয়ালে চোখ বিক্রির বিজ্ঞাপন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে