নাটোরে তিনমাসের গর্ভবতী গৃহবধুর শীলনতাহানির প্রতিবাদ

0
299

নাটোরে তিনমাসের গর্ভবতী গৃহবধুর শীলনতাহানি প্রতিবাদে এবং জড়িতদের শাস্তির দাবীতে মানববন্ধন

নাটোর কণ্ঠ:
নাটোর শহরতলীর হাজরা নাটোর গ্রামের কুখ্যাত সুদ ব্যবসায়ী খুশি ও মোমেনা বেগমের পালিত সন্ত্রাসীদের হাতে তিনমাসের গর্ভবতী গৃহবধুর শীলনতাহানি প্রতিবাদে এবং জড়িত সন্ত্রাসীদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন করেছে এলাকাবাসী ।

সোমবার সকালে হাজরা নাটোর এলাকা থেকে শতাধিক নারী,পুর“ষ বিক্ষোভ মিছিল বের করে এবং জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধনে মিলিত হয় । মানববন্ধন চলাকালে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ডাবলু,বিশিষ্ঠ সমাজসেবক মিজানুর রহমান মিনু, আদিবাসী নেতা পরিতোষ অধিকারী পরিস্কার, মুক্ত গোপাল সরকার,আলী ইমরান মোহন, মকবুল হোসেন।
বক্তারা অভিযোগ করেন,শহরতলীর হাজরা নাটোর এলাকাবাসী দীর্ঘদিন ধরে সুদ ব্যবসায়ী খুশি বেগম,মোমেনা বেগম,মিতা সরকার এবং তাদের পালিত সন্ত্রাসী জাঙ্গাঙ্গীর,শাওন,সাগরের হাতে জিম্মি । সুদের টাকা আদায় করার নামে অত্যাচার, নির্যাতন, জবরদখল সহ নানা অপরাধমূলক কর্মকান্ডে জড়িত তারা । শনিবার বিকেলে সন্ত্রাসীদের হাতে তিনমাসের গর্ভবতী গৃহবধুর শীলনতাহানির ঘটনা ঘটায় । এলাকাবাসী জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় পজেটিভ বাংলাদেশের পক্ষ হতে মেধাবী দরিদ্র শিক্ষার্থীকে বই প্রদান
পরবর্তী নিবন্ধসিংড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে