নাটোরে নারীর অংশগ্রহণ ও সেবার মান উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা

0
297

“নাটোর সদর উপজেলায় নারীর অংশগ্রহণ ও সেবার মান উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা”

নাটোর কণ্ঠ: নাটোরে খান ফাউন্ডেশন এর আয়োজনে নারীর অংশগ্রহণ ও সেবার মান উন্নয়ন বিষয়ক অভিজ্ঞতা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ হলরুম নাটোর সদর এ এ সভা অনুষ্ঠিত হয়। নাটোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ জাহাঙ্গীর আলম এর উপস্থিতিতে এবং সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ কামরুন্নাহার কাজল এর সভাপতিত্বে সভায় আলোচনায় অংশগ্রহন করেন সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার, মহিলা বিষয়ক প্রোগ্রাম অফিসার, উপজেলা শিক্ষা অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ।
উপস্থিত কর্মকর্তাগণ সভাতে তৃনমুলের সেবা সংক্রান্ত সমস্যা,নারীর অংশগ্রহন ও সমাধানের বিষয়গুলি নিয়ে আলোচানা করেন।

কর্মকর্তারা তাদের নিজ দপ্তরের সেবা প্রদান এবং যে সকল কমিটিতে নারীদের সম্পৃক্ত করা যায় সে সকল কমিটিতে সম্পৃক্ত করার প্রত্যাশা ব্যক্ত করেন।পরিশেষে উপজেলা নিবৃাহী কর্মকর্তা বলেন নারীদের শিক্ষায়, দক্ষতায় ও অভিজ্ঞতায় সমন্বয় ঘটিয়ে কাজ করতে হবে। নারীরা আগের চেয়ে অনেক বেশি কাজ করছে। বিশেষ করে জনপ্রতিনিধিদের প্রতি বাল্য বিবাহ, নারী নির্যাতন ও শিশু শ্রম প্রতিরোধে ভূমিকা পালন করার আহ্ববান করেন।
ভাইস চেয়ারম্যান সকল জনপ্রতিনিধিদের সরকারী আইন প্রয়োগ ও মেনে চলার আহবান করেন। উক্ত সভায় সার্বিক সহযোগিতায় ছিলেন শাহীনা লাইজু, আঞ্চলিক সমন্বয়কারী, মজিবুর রহামন, জেলা সমন্বয়কারী ও আলেয়া পারভীন উপজেলা সমন্বয়কারী, অপরাজিতা প্রকল্প, খান ফাউন্ডেশন, নাটোর।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের জন্মদিন পালিত
পরবর্তী নিবন্ধনাটোরে মানবিক সেবায় নিয়োজিত মেয়র উমা চৌধুরী

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে