নাটোরে বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে এমপি শিমুলের খাদ্যসামগ্রী বিতরণ

0
207
এমপি শিমুল

নাটোর কন্ঠ : আজ নাটোরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব‘এর ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে, নাটোরের নলডাঙ্গায় বন্যার্তদের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরণ করেন, নাটোর সদর ও নলডাঙ্গা আসনের সংসদ সদস্য, শফিকুল ইসলাম শিমুল।

এ সময় এমপি শিমুল পানিবন্দি মানুষের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, তিনি আপনাদের খোঁজ খবর রাখেন, দেশের উন্নয়নের জন্য তিনি নিরলস পরিশ্রম করে যাচ্ছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন।

এমপি আরো বলেন, খাদ্য সামগ্রীর জন্য কোন চিন্তা নেই, আমাদের দেশে পর্যাপ্ত পরিমাণে খাদ্য মজুদ আছে। প্রত্যেকটি গৃহে খাদ্য সামগ্রী সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য পৌঁছে দেওয়া হবে। মহান আল্লাহর উপরে ভরসা রাখবেন ইনশাল্লাহ আমি আপনাদের পাশে ছিলাম, আছি, এবং থাকব। মেহনতী মানুষের জন্য নিজেকে আজীবন নিবেদিত রাখবেন, বলে জানান তিনি।

এমপি আজ নাটোরের নলডাঙ্গা উপজেলার পিপরুল ইউনিয়নের বানভাসী ও পানিবন্দী প্রায় এক হাজার মানুষের মাঝে নিজ অর্থায়নে চাল, ডাল, তেল, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, সাবান, ফেসওয়াশ, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, শ্যাম্পুসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেন।

এ সময় গণমাধ্যমকর্মীসহ জেলা আওয়ামী লীগের ও নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধ৯দফা দাবিতে নাটোরে জাতীয় আদিবাসী পরিষদের মানববন্ধন অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধআজ বীর মুক্তিযোদ্ধা রমজান আলী’র মৃত্যু বার্ষিকি,রুহের মাগফেরাত কামনায় দোয়া

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে