নাটোরে বাংলাদেশ সচেতন নাগরিক কমিটির মিত্র দিবস পালন

0
204

নাটোর কণ্ঠ: নাটোরে বাংলাদেশ সচেতন নাগরিক কমিটির মিত্র দিবস পালন করেছে। দিবসটি উপলক্ষে রোববার সন্ধ্যায় ভিক্টোরিয়া পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। কমিটির আহ্বায়ক চিত্তরঞ্জন সাহার সভাপতিত্বে সভার শুরুতে ৭১ এর মুক্তিযুদ্ধের সময় আজকের দিনে (৬ ডিসেম্বর) বাংলাদেশকে ভারতের স্বীকৃতি প্রদান সহ বাংলাদেশের পক্ষে পাকিস্তানি বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা ও মুক্তিযোদ্ধাদের সাথে ভারতীয় মিত্র বাহিনীর যুদ্ধে অংশ নেয়ার বিষয় উপস্থাপন করে বক্তব্য রাখেন জেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক খগেন্দ্রনাথ রায়।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন কমিটির যুগ্ম আহ্বায়ক ও সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু,এমকে কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক,বিলহালতি কলেজের অধ্যক্ষ মকছেদ আলী,অধ্যাপক অশোক ভদ্র, মানবাধিকার কর্মী অ্যাডভোকেট আব্বাস আলী, অ্যাডভোকেট সঞ্জয় সরকার প্রমুখ।

বক্তারা ৭১ এ ভারীয় মিত্র বাহিনীকে ধন্যবাদ জানান এবং বাংলাদেশর স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর ও নির্মানের প্রতিবাদকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান। সভার সঞ্চালক ছিলেন নগেন রায়।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবড়াইগ্রামে আমন সংগ্রহ অভিযান উদ্বোধন
পরবর্তী নিবন্ধবড়াইগ্রামে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহে’র শুভ উদ্বোধন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে