নাটোরে বোমা সাদৃশ্য বস্তুর সন্ধান : বোমা ডিসপোজাল টিমকে তলব

0
94

নাটোর কন্ঠ : নাটোরের গুরুদাসপুরে বঙ্গবন্ধু টেকনিক্যাল বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের অধ্যক্ষের কক্ষের সামনে বোমা সাদৃশ্য বস্তুর সন্ধান পাওয়া গেছে।

খবর পেয়ে পুলিশ ও র‍্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন শেষে বোম ডিসপোজাল টিমকে তলব করেছে। আজ শনিবার বেলা ১১ টার দিকে ঘটনাটি জানাজানি হলে এলাকায় বোমা আতঙ্ক দেখা দেয়।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোনোয়ারুজ্জামান জানান, প্রতিষ্ঠানের অধ্যক্ষ সাইদুর রহমান সাঈদ বিশেষ কাজে সকালে প্রতিষ্ঠানে যান। এ সময় তার কক্ষের তালা খুলতে গিয়ে দরজার সামনে তিনি একটি প্লাষ্টিকের ব্যাগ দেখতে পান।

সেখানে লেখা রয়েছে ‘ আমরুপালী ৩০ কেজি। প্রাপক প্রিন্সিপাল বঙ্গবন্ধু কলেজ, গুরুদাসপুর নাটোর এবং মোবাইল ফোন নম্বর। পার্সেলটি দেখে সন্দেহ হলে অধ্যক্ষ বিষয়টি থানা পুলিশকে জানান।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তাদেরও সন্দেহ হলে তারা ঘটনাটি র‍্যাব ক্যাম্পে জানান। পরে র‍্যাব নাটোর ক্যাম্পের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। প্রাথমিক পরীক্ষায় সেখানে বড় ধরনের বিস্ফোরক সার্কিট শো করে।

বস্তায় বড় ধরনের বিস্ফোরক থাকতে পারে সন্দেহে বোম ডিসপোজাল টিমকে খবর দেয় তারা। বিস্ফোরক নিস্ক্রিয় দল এসে পরীক্ষা করার পরই উন্মোচিত হবে ওই পার্সেলে কি রয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসাংবাদিক হ.ত্যা.র প্রতিবাদে লালপুরে মানববন্ধন
পরবর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ‘প্রবীণ স্বাস্থ্যসেবা কর্ণার’ উদ্বোধন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে