নাটোরে ভাসুরের সাথে অবৈধ সম্পর্ক,ভাসুরকে সাথে নিয়ে স্বামীকে খুন করলো পাষাণী স্ত্রী

0
1865
porokia-, পরকীয়া

নাটোরকন্ঠ: নাটোরে ভাসুরের সাথে অবৈধ সম্পর্ক’র জের ধরে ভাসুরকে সাথে নিয়ে নিজের স্বামীকে খুন করলো পাষাণী স্ত্রী। অপরদিকে ছোট ভায়েরে স্ত্রীর সাথে অবৈধ সম্পর্ক’র জের ধরে ভাইকে হত্যা করলো ভাই। এমনই ঘটনা উঠে এসেছে পুলিশি তদন্তে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

তিনি জানান, নাটোরের তেবাড়িয়া ইটভাটার শ্রমিক মিঠু নামে হত্যার রহস্য উন্মোচিত হয়েছে। মিঠুর স্ত্রী আম্বিয়া এবং মিঠুর বড় ভাই আব্দুল কাদের মধ্যে চার বছর ধরে পরকীয়া প্রেম এবং শারীরিক সম্পর্ক চলে আসছিল। এই পরকীয়ার জেরে মিঠুর স্ত্রী আম্বিয়া এবং ভাসুর আব্দুল কাদের মিলে ৩ জুন রাত সোয়া একটার দিকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে মিঠুকে হত্যা করে বাড়ির গেটের কাছে মরদেহ ফেলে রাখে। পরে আম্বিয়ার চিৎকারে লোকজন এসে মিঠুর মরদেহ পড়ে থাকতে দেখে। পুলিশ এসে মিঠুর মরদেহ উদ্ধার করে।

পরে তথ্য প্রযুক্তির সহায়তা ও সুরতহাল পর্যালোচনা ঘটনার পারিপার্শ্বিকতা বিবেচনায় এনে তার স্ত্রী আম্বিয়াকে আটক করে। এই হত্যার ঘটনায় মামলা দায়ের হলে পুলিশ মিঠুর স্ত্রী আম্বিয়াকে আটক করে। এসময় জিজ্ঞাসাবাদে আম্বিয়া তার ভাসুরের সাথে মিলে মিঠুকে হত্যার কথা স্বীকার করে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের বাগাতিপাড়ায় পুরো উপজেলা হচ্ছে একই রকম স্কুল ড্রেস
পরবর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুরে পুকুরের পানিতে পড়ে শিশুর মৃত্যু

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে