নাটোরে মাত্র এক কিলোমিটার রাস্তার জন্য হাজারো মানুষের ভোগান্তি চরমে

0
461
Road

নাটোর কণ্ঠ: নাটোরের বড়হরিশপুর ইউনিয়নে রাজাপুর কামারদের সরকারি প্রাথমিক বিদ্যালয় এর পাশে মাত্র এক কিলোমিটার রাস্তার জন্য হাজারো মানুষের চরম ভোগান্তি। বেশ কয়েক বছর আগে ইউনিয়নের মুচির মোড় থেকে রাজাপুর কামারদের সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত পাকাকরনের টেন্ডার হয়। কিন্তু সোনার মোড় ওরফে মুচির মোড় থেকে করম আলীর বাড়ী পর্যন্ত কাজ হয়ে বাকি এক কিলোমিটার রাস্তা আর কাজ হয়নি।

ওই রাস্তা দিয়ে কাজ না হয় বর্ষা এলেই চলাচলের অযোগ্য হয়ে পড়ে। মানুষজন শহরে আসতে হলে রাজিবপুর ধলাপাড়া ঘুরে আসতে হয় সে ক্ষেত্রে প্রায় ৫ কিলোমিটার রাস্তা ঘুরে আসতে হয়। এলাকায় প্রচুর পরিমাণে শাকসবজি উৎপাদন হয় যা বাজারে নিয়ে আসতে গেলে প্রচন্ড ভোগান্তিতে পড়তে হয় স্থানীয়দের। এছাড়া শিশুদের স্কুলে যেতে প্রচন্ড সমস্যা হয় যদিও এবছর স্কুল বন্ধ থাকায় কিছুটা স্বস্তি রয়েছে।

এছাড়া আফসার আলীর বাড়ির কাছ হতে অরুণের বাড়ি পর্যন্ত প্রায় ২০০ মিটার রাস্তার একি হাল। এনিয়ে স্থানীয়রা গতকাল হরিশপুর ইউনিয়নের চেয়ারম্যানের কাছে রাস্তা ঠিক করে দেয়ার জন্য আবেদন জানিয়েছেন। ইতিপূর্বে ওই এলাকায় নির্বাচনী প্রতিশ্রুতি হিসেবে বিভিন্ন নেতা রাস্তাটি করে দেয়ার প্রতিশ্রুতি দিলেও আজ পর্যন্ত কাজটি সম্পন্ন হয়নি। স্থানীয়দের দাবি দ্রুততম সময়ে তাদের ভোগান্তি লাঘব করা হোক।

এ বিষয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান জানান, বর্তমান করোনা পরিস্থিতিতে উন্নয়ন কাজ বরাদ্দ খুব কম হচ্ছে। ওই রাস্তাটির কথা আমার মনে রয়েছে দ্রুততম সময়ের মধ্যেই রাস্তাটির কাজ করে দেওয়া হবে বলে প্রতিশ্রুতি দেন তিনি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধযমুনা গ্রুপের চেয়ারম্যান নূরুল ইসলামের মৃত্যুতে দুলুর শোক 
পরবর্তী নিবন্ধনাটোরে বঙ্গবন্ধুর পছন্দের হৈমন্তী ফুলের চারা রোপণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে