নাটোরে মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীন ৫৫৮ পরিবারকে জমি ও বাড়ি দেওয়া হবে

0
229

নাটোর কণ্ঠ: নাটোরে ভূমিহীন ও গৃহহীন ৫৫৮ পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হবে বলে জানিয়েছেন জেলাাা প্রশাসক মোঃ শাহরিয়াজ। আজ এ সংক্রান্ত প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর বারোটার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ পিএএ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক গোলাম রাব্বি, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) আশরাফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা খাতুন। এছাড়াও প্রেস ব্রিফিংয়ে নাটোরের ইলেকট্রনিক্স এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন ৫৫৮ পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হবে। আগামী ২৩ তারিখ শনিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই উপহার স্বরূপ গৃহ প্রদান করবেন বলে জানিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ। বহুপ্রতীক্ষিত পাকা বাড়ি পেয়ে গৃহহীন অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটবে সেই দিন। মুজিব শতবর্ষ উপলক্ষে এই কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলে জানান আয়োজকরা।এই প্রেস ব্রিফিংয়ে নাটোরের ইলেকট্রনিক্স এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবাগাতিপাড়ায় ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধনাটোর কর আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে