নাটোরে রোববার সকাল থেকেই পুলিশের কঠোর মাস্ক অভিযান, সাবধান

0
962
Natore

নাটোরকন্ঠ: আজ রোববার সকাল থেকেই নাটোর জেলার সাতটি থানা এলাকায় পুলিশের কঠোর মাস্ক অভিযান শুরু হবে। সেইসাথে দরিদ্র মানুষের মাঝে দুই লাখ মাস্ক বিতরণ করা হবে জেলা পুলিশের পক্ষ থেকে। পুলিশ সুপার লিটন কুমার সাহা এ তথ্য নিশ্চিত করে জানান, জেলার চা স্টল গুলোতে মানুষদের জমায়েত করে টেলিভিশন দেখানো বন্ধ করা হবে।

পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, মাছ অভিযান সফল করতে প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠান শিল্প-কলকারখানা সেবাদানকারী প্রতিষ্ঠান এমনকি যানবাহনের চলাচল কারী সবাইকে বাধ্যতামূলক মাস্ক পরিধান করতে হবে। মাস্ক ছাড়া বাইরে বের হলেই না হবে কঠোর ব্যবস্থা। তিনি আরো বলেন নাটোরে অন্তত ২০ লক্ষ লোকের বসবাস। আর বর্তমানে হু হু করে বাড়ছে করনা আক্রান্তের সংখ্যা। জেলায় ২০০ জন আক্রান্ত হলেই রেড জোন ঘোষণা করা হবে। তাই এখনই পদক্ষেপ নিতে হবে নইলে। অর্থনীতির চাকা সচল রাখা যাবে না।

লকডাউন ঘোষণা হলে মানুষকে বাহিরে বের হতে দেওয়া সম্ভব হবে না। ফলে বন্ধ হয়ে যাবে সমস্ত দোকানপাট। এ ব্যবস্থার উত্তরণের জন্য মাস্ক পড়ার কোনো বিকল্প নেই। তাই তিনি উদাত্ত আহবান জানিয়ে সবার প্রতি বলেন মাস্ক ছাড়া কেউ বাইরে বের হবেন না হলে কঠোর ব্যবস্থা। পাশাপাশি অযথা বাইরে ঘোরাফেরা না করে চায়ের স্টলে আড্ডা না দিয়ে চায়ের দোকানে টিভি না দেখে বাড়িতে অবস্থান করুন। আর চায়ের দোকানের টিভি সম্প্রচার করা হলে টিভি জব্দ করা হবে বলেও ঘোষণা দেন তিনি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুরে রাতের আধারে বাল্যবিবাহ বন্ধ করলেন ইউএনও
পরবর্তী নিবন্ধনাটোরে সংগোপনে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা বিতরণ করলেন মেয়র জলি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে