নাটোরে শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধুকে ধর্ষণের অভিযোগ

0
149

নাটোর কন্ঠ : নাটোরের গুরুদাসপুরে পুত্র বধুকে ধর্ষণের অভিযোগ উঠেছে তাঁর শ্বশুর শাহীন খন্দকারের বিরুদ্ধে। এ ঘটনায় গুরুদাসপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত শ্বশুরকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

গত রোববার (১৩ মার্চ) গভীর রাতে উপজেলার সাহাপুর কালীনগর এলাকায় এ ঘটনা ঘটে। সোমবার বিকেল এ ঘটনায় মামলা দায়ের করেন নববধুর মা আকলিমা বেগম।

মামলার সূত্রে জানা যায়, অভিযুক্ত শাহীন খন্দকার ও তার ছেলে রিফাত খন্দকারের বাড়ি জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার বড়াল এলাকায়। দীর্ঘদিন ধরে সাহাপুর এলাকার একটি ইটভাটায় তারা কাজ করতেন। ভাটায় কাজ করা অবস্থায় ওই পুত্রবধুর মা আকলিমার বাসায় ভাড়া থাকতেন।

সেখানে বসবাস করা অবস্থায় শাহীন খন্দকারের ছেলে রিফাত খন্দকারের সাথে আকলিমার মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুইজনের বয়স না হলেও প্রায় এক সপ্তাহ আগে তাদের বিয়ে হয়।

রোববার (১৩ মার্চ) রাত আনুমানিক ১২টার দিকে রিফাতের বাবা শাহীন খন্দকার তার পূত্রবধুকে ঘরে নিয়ে জোর পুর্বক ধর্ষণ করে। ধর্ষিতার মা আকলিমা বেগম ধর্ষক শাহীন খন্দকারকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মতিন জানান, ধর্ষণের মামলা রজু করা হয়েছে। আসামিকে গ্রেফতারে পুলিশ তৎপরতা চালাচ্ছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে নিত্য পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন
পরবর্তী নিবন্ধনাটোরে পুত্রবধু ধর্ষণ মামলার শ্বশুর গ্রেফতার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে