নাটোরে শ্বাসরোধ করে শম্পাকে হত্যা করেন স্বামী

0
366

স্টাফ রিপোর্টার নাটোরকন্ঠ : বারে নাচা নিয়ে পারবারিক কলহের জের ধরে হত্যা করা হয় লালপুর উপজেলার সাদিপুর এলাকার শম্পা খাতুনকে। এই ঘটনায় শম্পার স্বামী আনছার শেখকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে নাটোরের গুরুদাসপুর উপজেলার  চাঁচকৈড় বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

রোববার দুপুরে নিজ কার্যালয়ের সামনে ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, আশুলিযায় বারে নাচ-গান করার পাশাপাশি সেখানকার একটি ইট ভাটায় রান্নার কাজ করতেন শম্পা খাতুন।  ওই ইট ভাটার শ্রমিক পাবনা সদর উপজেলার চকবারেরা এলাকার মৃত ভানু শেখের ছেলে আনছার শেখের সাথে প্রেমের সম্পর্ক হওয়ার পর দুই বছর আগে বিয়ে করেন তারা।

কিন্তু শম্পা বারে নাচা নাচি করার কারনে স্বামী আনছার শেখের সাথে সম্পর্কের অবনতি ঘটে। গত ১২ জানুয়ারী রাতে আশুলিয়া উদ্দেশ্যে বের হয়ে যান শম্পা। স্ত্রীর রাগ ভাঙ্গানোর জন্য স্বামী আনছার পিছনে আসেন।

একপর্যায়ে কৌশলে শম্পাকে লালপুরের সাদিপুর এলাকায় নিয়ে রেললাইনের পার্শে শ্বাসরোধ করে হত্যা করেন আনছার। পরবর্থীতে নিহত শম্পার কাছে থাকা আশুলিয়ার দোকানের একটি কার্ড থেকে তার পরিচয় নিশ্চিত হয়ে হত্যার রহস্য উৎঘাটন করে পুলিশ। এই ঘটনায় শনিবার রাতে নাটোরের গুরুদাসপুর উপজেলার  চাঁচকৈড় বাজার থেকে আনছারকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে শম্পার খুনি স্বামী গ্রেপ্তার, হত্যা রহস্য উদঘাটন
পরবর্তী নিবন্ধনাটোরে উপজেলা চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের সংবাদ সম্মেলন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে