নাটোরে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ

0
538
Hamla

নাটোরকন্ঠ: নাটোরের বড়াইগ্রামের গড়মাটি এলাকায় দুবৃত্তদের হামলার শিকার হয়েছেন বড়াইগ্রাম থানায় এমন অভিযোগ দায়ের করেছেন সাংবাদিক আবু জাফর। বুধবার দিবাগত রাত ১০টার দিকে প্রেসক্লাব থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে উপজেলার গড়মাটি মধ্যপাড়া এলাকায় পোঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা একদল দুবৃত্তরা তার পথ গতিরোধ করে। এসময় মারধর করে ও গলায় ছুরি ধরে নগদ ২১ হাজার চারশ ষাট টাকা ছিনিয়ে নেয় দুবৃত্তরা। আবু জাফর বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য।

অভিযোগ সূত্রে জানা যায়, বাড়ি ফেরার পথে আট থেকে দশ জন দৃবুত্ত মোটরসাইকেলের গতিরোধ করে বেধড়ক মারপিট শুরু করে ও গলায় ছুরি ঠেকিয়ে মানিব্যাগসহ টাকা কেড়ে নেয় ও বাইক রেখে চলে যেতে বলে। পরবর্তীতে মোবাইল ফোন কেড়ে নেওয়ার চেষ্টা করলে ভয়ে চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসলে পালিয়ে যায় দুবৃত্তরা। এ বিষয়ে বেশ কয়েকজনের নাম উল্লেখ করে সাংবাদিক আবু জাফর রাতেই বড়াইগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন। স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দ প্রশাসন ও থানা পুলিশের কাছে দ্রুত ঘটনার সাথে জড়িত সকল সন্ত্রাসীকে গ্রেফতার ও শাস্তির দাবি জানান। সেইসাথে তারা সাংবাদিক আবু জাফরের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা প্রকাশ করেছেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধভাল রাখতে – আগমণী ধর এর কবিতা
পরবর্তী নিবন্ধনাটোরের লালপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তি বিতরণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে